• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র

১৪ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৭
যুক্তরাষ্ট্রে বাংলাদেশি সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
যুক্তরাষ্ট্রে বাংলাদেশি সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে নতুন বাংলা পত্রিকা প্রকাশের উদ্যোগে সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত রবিবার হ্যামটরমিক শহরের কনান্ট স্ট্রিটে কাউন্সিলম্যান মোহাম্মদ কামরুল হাসানের অফিসে স্থানীয় সাংবাদিকদের নিয়ে সভাটির আয়োজন করা হয়। হ্যামট্রাম্যাক সিটির কাউন্সিলম্যান মোহাম্মদ কামরুল হাসান তিনি নিজেই পত্রিকাটির প্রকাশক হিসেবে দায়িত্বে থাকবেন। যদিও পত্রিকাটির নাম এবং সম্পাদকের নাম এখনো নির্ধারণ করা হয়নি।

সভায় কামরুল হাসান পত্রিকা প্রকাশের ঘোষণা দিয়ে বলেন, সত্য ও ন্যায়নিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গিকারে আমরা বাজারে আসছি।

এ সময় তিনি নিজের অফিসটিকে নতুন পত্রিকার অফিস হিসেবে ঘোষণা দেন। তিনি জানিয়েছেন, আগামী নভেম্বরের মাসের প্রথম সপ্তাহে পত্রিকাটি আত্মপ্রকাশ করবে।

আরও পড়ুন : ভারত থেকে বাংলাদেশে ছুটছে ইলিশের ঝাঁক

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- রওনক জাহান চৌধুরী, মিলেনিয়াম টিভির ড. রাব্বি আলম, কমিউনিটি নেতা মিনহাজ রাসেল চৌধুরী, লাল মিয়া লালু, জাকির হোসেন, দৈনিক অধিকারের যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলাল, মিশিগান এক্সপ্রেসের নাজেল হুদা নাজ, বাংলা সংবাদ সম্পাদক ইকবাল ফেরদৌস, সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য, আমাদের মিশিগান সম্পাদক মঈনুল হক আলম, মিশিগান প্রতিদিন সম্পাদক ফারজানা চৌধুরী পাপড়ি, সাংবাদিক সৈয়দ আসাদুজ্জামান সোহান, জনকণ্ঠের মিশিগান প্রতিনিধি রাফিকুল হাসান চৌধুরী তুহিন, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি আশিকুর রহমান, যুগান্তরের মিশিগান প্রতিনিধি তোফায়েল রেজা সোহেল প্রমুখ।

উল্লেখ্য, ইতিপূর্বে মিশিগান থেকে বাংলা সংবাদ নামে একটি পত্রিকা প্রকাশিত হয়। যদিও মহামারি করোনা ভাইরাসের তাণ্ডবে পত্রিকাটির প্রকাশনা বন্ধ হয়ে যায়। তবে এরপরও পত্রিকাটির অনলাইন ভার্সনে প্রকাশনা অব্যাহত আছে।

আরও পড়ুন : মালয়েশিয়ায় ফিরতে ইমিগ্রেশনে ৩ লাখেরও বেশি আবেদন

এছাড়াও মিশিগান থেকে সুপ্রভাত মিশিগান, আমাদের মিশিগান, মিশিগান প্রতিদিন নামে তিনটি অনলাইন নিউজ পোর্টাল নিয়মিত প্রকাশিত হচ্ছে।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড