• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্পেনে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

  কবির আল মাহমুদ, স্পেন

১২ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৫
স্পেনে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
স্পেনে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

স্পেনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। সোমবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে রাজধানী মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েসের একটি রেস্টুরেন্টে দিবসটি উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে দলটির স্পেন শাখার নেতাকর্মীরা।

আয়োজনটিতে সভাপতিত্ব করেন- স্পেন বিএনপির সভাপতি মোজাম্মেল হক মনু। স্পেন বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল খানের যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- বিএনপি স্পেন শাখার সহ সভাপতি এস এম আহমেদ মনির, মোরশেদ আলম তাহের, সৈয়দ মাসুদুর রহমান নাসিম, মিল্টন ভূঁইয়া কচি, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, শামীম খান বিপ্লব, স্পেন যুবদলের সাধারণ সম্পাদক শাওন আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ সুজন প্রমুখ।

সভাপতির বক্তব্যে মোজাম্মেল হক মনু বিএনপির দুর্দিনে স্পেনে জাতীয়তাবাদী শক্তিকে আরও শক্তিশালী করতে বিভাজন ভুলে বিএনপি নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বানটি জানান। তিনি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তির দাবি জানান। একই সঙ্গে জিয়াউর রহমানের কবর না সরাতে সরকারের প্রতি অনুরোধ জানান।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- স্পেন বিএনপির উপদেষ্টা হাজী হাবীব আলী, রফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন, মোহাম্মদ জামালসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন : স্বাধীনতার দাবিতে বিক্ষোভে উত্তাল বার্সেলোনা

আলোচনা সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমানের রুহের মাগফেরাত কামনা এবং চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং স্পেন বিএনপির সিনিয়র সহ সভাপতি নূর হোসেন পাটোয়ারী, ইউকে বিএনপির সভাপতি এম এ মালেক, সাধারণ সম্পাদক কয়সর রশিদের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনাসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন স্পেন বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড