• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ২১ পদে মনোনয়নপত্র জমা

  মুহিব উদ্দিন চৌধুরী, যুক্তরাজ্য

২৪ আগস্ট ২০২১, ১২:৫১
বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ২১ পদে মনোনয়নপত্র জমা
বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নির্বাচনে মনোনয়নপত্র জমা দিচ্ছেন প্রার্থীরা (ছবি : দৈনিক অধিকার)

যুক্তরাজ্যের উপজেলা ভিত্তিক বৃহৎ কমিউনিটি সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ২০২১-২৩ সালের ২১ সদস্য বিশিষ্ট কমিটির বিভিন্ন পদে একটি করে মনোনয়নপত্র জমা হয়েছে।

এবার সভাপতি পদে রহিম উদ্দিন, সাধারণ সম্পাদক পদে দিলওয়ার হোসেন এবং কোষাধ্যক্ষ পদে আলহাজ্ব আব্দুল সফিক প্রার্থী হয়েছেন।

ব্রিটিশ চ্যারিটি কমিশনের স্বীকৃতিপ্রাপ্ত সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ২০২১-২৩ সালের ২১ সদস্য বিশিষ্ট কমিটির বিভিন্ন পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল ২২ আগস্ট। পূর্ব লন্ডনের ই-১ এর ২২০ জুবিলি স্ট্রিটে ট্রাস্টের ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন কমিটির বিভিন্ন পদের জন্য প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ করেন।

শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মাসুদ আহমদ, নির্বাচন কমিশনের দুই সদস্য কাউন্সিলার সামসুল ইসলাম সেলিম ও কাউন্সিলার আব্দাল উল্লাহর কাছে কমিটির সভাপতি পদে রহিম উদ্দিন, সাধারণ সম্পাদক পদে দিলওয়ার হোসেন এবং কোষাধ্যক্ষ পদে আলহাজ্ব আব্দুল সফিক মনোনয়নপত্র জমা দেন। এছাড়া সহ সভাপতি ৪টি পদে সাহেদ আহমদ, ছওয়াফ উদ্দিন, জাহিদুর রহমান ও জাকির হোসেন, যুগ্ম সম্পাদক ২টি পদে আলী বেবুল, আতাউর রহমান আতা, যুগ্ম কোষাধ্যক্ষ পদে আবু আহমদ সরওয়ার, সাংগঠনিক সম্পাদক পদে আকবর হোসেন রবিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সোহেল আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে আল মামুনুর রশীদ হিলারি, সমাজকল্যাণ সম্পাদক পদে জুবের আহমদ এবং দপ্তর সম্পাদক পদে আমিনুর রহমান সেলিম, যুব ও ক্রীড়া সম্পাদক পদে ইকবাল হোসেন এবং পরিচালকের ৫ পদে যথাক্রমে আতিক হোসেন, বদরুল ইসলাম সাহিদ, বদরুল হক, কবির হোসেন ও শামীম আহমেদ মনোনয়নপত্র জমা দেন।

আরও পড়ুন : যুক্তরাষ্ট্র থেকে ২৩১ বিলিয়ন ডলার পাঠিয়েছেন প্রবাসীরা

মনোনয়নপত্র গ্রহণের সময় নির্বাচন কমিশনের সঙ্গে উপস্থিত ছিলেন- ট্রাস্টের বর্তমান সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মাহবুব আহমদ রাজু।

এছাড়া ট্রাস্টের বর্তমান কমিটির বিভিন্ন কর্মকর্তা ও বিপুল সংখ্যক সদস্যও এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ২৯ আগস্ট মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ। নির্বাচন কমিশন মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের মাধ্যমে আগামী ৩০ আগস্ট চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করবেন।

আগামী ১২ সেপ্টেম্বর (রবিবার) দুপুর ১২ টায় পূর্ব লন্ডনের ম্যানর পার্কের রয়েল ব্রিটিশ ভেন্যুতে ট্রাস্টের দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন আহবান করা হয়েছে।

আরও পড়ুন : যুক্তরাজ্যে ফ্রেন্ডস অফ হার্ট ফাউন্ডেশনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

উক্ত দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ২০২০ সালের ১৯ এপ্রিল হওয়ার কথা ছিল। মহামারি কোভিড-১৯ ও দীর্ঘ লকডাউনের কারণে তা স্থগিত করা হয়েছিল।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড