• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রিটিশ-বাংলাদেশ চেম্বারের সঙ্গে সভা করল নর্থ ওয়েস্ট রিজিওন

  মুহিব উদ্দিন চৌধুরী, যুক্তরাজ্য

০৫ আগস্ট ২০২১, ১৬:৫৫
ব্রিটিশ-বাংলাদেশ চেম্বারের সঙ্গে সভা করল নর্থ ওয়েস্ট রিজিওন
সভায় উপস্থিত ব্রিটিশ-বাংলাদেশ চেম্বার ও নর্থ ওয়েস্ট রিজিওনের সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

যুক্তরাজ্যের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ব্রিটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ (বিবিসিসিআই) কেন্দ্রীয় কমিটির সঙ্গে মতবিনিময় সভা করেছে বিবিসিসিআই নর্থ ওয়েস্ট রিজিওন।

মঙ্গলবার (৩ আগস্ট) হাইড শহরের স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন নর্থ ওয়েস্ট রিজিয়নের প্রেসিডেন্ট সাংবাদিক মিজানুর রহমান মিজান। সংগঠনের সদস্য আব্দুল মালিক আহাদের পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাজী সাদ মিয়া।

সভায় বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্তদের দ্রুত সুস্থতা কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করা হয়। একই সঙ্গে যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার শান্তি ও রুহের মাগফেরাতও কামনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিবিসিসিআইয়ের প্রেসিডেন্ট বশির আহমেদ। আয়োজনটিতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সংগঠনে সিনিয়র এডভাইজার শাহগীর বক্ত ফারুক, ডাইরেক্টের জেনারেল সাইদুর রহমান রানু, মুহিব চৌধুরী, আ ক ম নুরুজ্জামান, আব্দুল মোনেম, কাউন্সিলর জাহাংগীর হক, ওয়াসী চৌধুরী ও নর্থ ওয়েস্ট রিজিয়নের সেক্রেটারি মোজাহিদ খান।

আরও পড়ুন : মালয়েশিয়া থেকে ফিরলেন সাড়ে ১১ হাজার বাংলাদেশি

অনুষ্ঠান শেষে লন্ডন রিজিয়নের নেতৃবৃন্দ নর্থ ওয়েস্ট রিজিয়নের সদস্যদের তাদের কার্যক্রমের জন্য অভিনন্দন জানিয়ে ক্রেস্ট দেওয়া হয়। এরপর অনুষ্ঠানে আগত অতিথিদের প্রীতিভোজন মাধ্যমে আপ্যায়ন করা হয়।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড