• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় প্রবাসীদের মাঝে মানবিক সহায়তা বিতরণ

  আহমাদুল কবির, মালয়েশিয়া

২০ জুলাই ২০২১, ১৪:০৯
মালয়েশিয়ায় প্রবাসীদের মাঝে মানবিক সহায়তা বিতরণ
প্রবাসীদের মাঝে মানবিক সহায়তা বিতরণের জন্য দোয়ার আয়োজন করা হয়েছে (ছবি : দৈনিক অধিকার)

মহামারি করোনা ভাইরাসের সংকটময় সময়ে মালয়েশিয়ায় বিপর্যস্ত প্রবাসীদের মাঝে মানবিক সহায়তা বিতরণ অব্যাহত রেখেছে মারুফ গোল্ডেন রোজ এসডিএন বিএইচডি। বাংলাদেশি প্রতিষ্ঠান মারুফ গোল্ডেন রোজের পক্ষ থেকে গত বছরের ন্যায় এবারও কর্মহীন প্রবাসীদের মাঝে খাদ্য ও ইদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (১৮ জুলাই) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কোম্পানির সুবাংজায়া কার্যালয় থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়। প্রবাসীদের মধ্যে রয়েছে বাংলাদেশ, পাকিস্তান, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, নেপাল ও থাইল্যান্ড এর নাগরিক।

মালয়েশিয়ায় টানা লকডাউনের ফলে অধিকাংশ বিদেশি কর্মী কর্মহীন হয়ে পড়ে দিন যাপন করছেন। মারুফ গোল্ডেন রোজের জেনারেল ম্যানাজার মো. শাহজাহান মিয়ার উদ্যোগে ত্রাণ ও ইদ উপহার সামগ্রী বিতরণের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন- মারুফ গোল্ডেন রোজের চেয়ারম্যান কুমিল্লা সদর কালিরবাজার ইউনিয়নের কৃতি সন্তান মো. মনিরুজ্জামান মাসুম এবং কোম্পানির স্থানীয় ডিরেক্টর কুয়াং কেং তং।

এ সময় উপস্থিত ছিলেন- স্থানীয় সুবাংজায়ার থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রোসলান। মহামারি এ সংকট থেকে মুক্তির জন্য দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মো. আলী হোসেন। পরিচালনা ও খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতায় কমিউনিটি নেতা মো. আবু কাওছার ভুঁইয়া, মারুফ গোল্ডেন রোজের অপারেশন ইনচার্জ মোহাম্মদ মোতালেব হোসেন খোকা, অপারেশন অফিসার কামরুল হোসেন হৃদয়, মার্কেটিং ম্যানেজার মো. শাহিন ও আইটি কর্মকর্তা ওমর ফারুক।

আরও পড়ুন : মালয়েশিয়ায় পাচার হওয়া ৮২৯ জনকে উদ্ধার

এবার দুই শতাধিক প্রবাসীর মাঝে মানবিক সহযোগিতা বিতরণ করা হয়। চলমান এই মহামারির সময় এসব সামগ্রী পেয়ে প্রবাসী সন্তোষ প্রকাশ করেন। গত বছর থেকে সংকট কালে ক্ষতিগ্রস্তদের মাঝে মানবিক সহায়তা দিয়ে আসছি। আর এ সহায়তা অব্যাহত থাকবে বলে কোম্পানির চেয়ারম্যান মনিরুজ্জামান মাসুম জানিয়েছেন।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet