• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইতালিতে বাংলাদেশি যুবককে জবাই করে হত্যা

  ইসমাইল হোসেন স্বপন, ইতালি

১০ জুন ২০২১, ১১:২৩
ইতালিতে বাংলাদেশি যুবককে জবাই করে হত্যা
ইতালিতে নিহত বাংলাদেশি যুবক মোহাম্মদ ইব্রাহিম (ছবি : সংগৃহীত)

ইতালির তোরিনো শহরে মোহাম্মদ ইব্রাহিম (২৫) নামে এক বাংলাদেশি যুবককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৮ জুন) মধ্যরাতে দেশটির তোরিনো শহরের কোর্স ফ্রান্সিয়া এলাকায় বসবাসরত ওই যুবকের বাসা থেকেই তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। বুধবার (৯ জুন) সংবাদটি প্রকাশ করে স্থানীয় সংবাদমাধ্যম তরিনো টুডে।

জানা গেছে, নিহত বাংলাদেশি যুবকের দেশের বাড়ি কুমিল্লায়। বাংলাদেশে তার মা-বাবা, স্ত্রী ও অন্যান্য আত্মীয় স্বজন রয়েছেন।

স্থানীয়রা জানান, নিহত বাংলাদেশি যুবক মোহাম্মদ ইব্রাহিম রেস্তোরাঁয় ডিশ ওয়াশারের কাজ করতেন। তার আরও দু'জন রুমমেট একই রেস্তোরাঁয় কাজ করতেন। ওইদিন সাপ্তাহিক ছুটিতে তিনি বাসায় ছিলেন এবং তার রুমমেট কাজ থেকে যখন বাসায় প্রবেশ করেন তখন মধ্যরাত।

আরও পড়ুন : ইরাকে বিমান ঘাঁটিতে দফায় দফায় রকেট হামলা (ভিডিয়ো)

রুমে প্রবেশ করতেই ইব্রাহিমের শিরশ্ছেদ মরদেহটি ফ্লোরে পড়ে থাকতে দেখে চিৎকার করেন এবং বাসার নীচে এসে সাহায্যের জন্য চিৎকার ও কান্নাকাটি করেন। মুহূর্তেই লোকজন জড়ো হয় পুলিশ ঘটনাস্থলে এসে হত্যার কারণ খোঁজার চেষ্টা করেন কিন্তু অপরাধী আগেই পালিয়ে যায়। এমনকি যে অস্ত্র দ্বারা হত্যা করা হয়েছে সেটিও খুনিরা নিয়ে গেছে।

নিহত যুবকের বন্ধুরা বলছেন, মোহাম্মদ ইব্রাহিম (২৫) নিরীহ ও শান্ত স্বভাবের ছিল। ব্যক্তিগতভাবে কারো সাথে তার শত্রুতা ছিল না। কেন তাকে সহিংসভাবে হত্যা করা হলো এর কারণ খুঁজে পাচ্ছে না কেউই।

ধারণা করা হচ্ছে, সম্ভবত এটি একটি চুরির চেষ্টা ছিল, ঘটনাস্থলে পুলিশ ফরেনসিকের লোকেরা এবং মোবাইল দলের তদন্তকারীরা তদন্তের জন্য তৃতীয় তলায় অ্যাপার্টমেন্টের ভিতরে কাজ করছেন। হত্যার রহস্য বের করার চেষ্টা করছে তদন্তকারী পুলিশ দলটি।

আরও পড়ুন : আফগানিস্তানে বন্দুক হামলায় ১০ মাইন অপসারণকর্মী নিহত

উল্লেখ্য, ২০১৪ সালে ইব্রাহিম ভাগ্যের চাকা ঘুরাতে একা পাড়ি জমিয়েছিলেন ইতালিতে। তার অকাল মৃত্যুতে দেশের বাড়ি ও ইতালি কমিউনিটিতে চলছে শোকের মাতম।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড