• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইতালিতে বাংলাদেশি রাষ্ট্রদূতের সঙ্গে জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাক্ষাৎ

  ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি

২৫ জানুয়ারি ২০২১, ১৫:৪৪
ইতালিতে বাংলাদেশি রাষ্ট্রদূতের সঙ্গে জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাক্ষাৎ
ইতালিতে বাংলাদেশি রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ করছেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. শামীম আহসান ও দূতাবাসের উচ্চ পদস্থ কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে ঐতিহ্যবাহী সংগঠন জালালাবাদ এসোসিয়েশন।

গত মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকালে রোম বাংলাদেশ দূতাবাসের নিজস্ব ভবনের এই সৌজন্য সাক্ষাৎ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এ সময় রাষ্ট্রদূত মো. শামীম আহসানের সঙ্গে দূতাবাসের কাউন্সিলার হেড অব দ্য সেন্সরী সিকদার মোহাম্মদ আশরাফুর রহমান, কাউন্সিলর এরফানুল হক, প্রথম সচিব শেখ ছালেহ আহমেদ, সচিব রাজিব ত্রিপুরা উপস্থিত ছিলেন।

জালালাবাদ এসোসিয়েশন ইতালির সভাপতি অলিউদ্দিন শামীম ও সাধারণ সম্পাদক শাব্বির আহমদের নেতৃত্বে সৌজন্য সাক্ষাতে আরও উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি এম ডি আব্দুল ওয়াদুদ, সহসভাপতি মো. আফজাল আহমেদ, ১নং সদস্য আরমান উদ্দিন স্বপন, নির্বাচন কমিশনার মো. মাসুক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, মইনুল ইসলাম ও প্রচার সম্পাদক মিনহাজ হোসেন।

এবার জালালাবাদ অ্যাসোসিয়েশন ইতালির পক্ষ থেকে রাষ্ট্রদূত মো. শামীম আহসানকে জালালাবাদ এসোসিয়েশনের উত্তরীয়, কলম, স্মারক, কার্যনির্বাহী কমিটির অনুমোদন কৃত কপি, ইতালি সরকার কর্তৃক রেজিস্ট্রি কৃত গঠনতন্ত্রসহ অন্যান্য কাগজ পত্র তুলে দেওয়া হয়।

আরও পড়ুন : ইসরায়েলে নিজেদের দূতাবাস স্থাপন করবে আমিরাত

এ সময় তাকে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এসোসিয়েশনের নেতৃবৃন্দ। পরে রাষ্ট্রদূত মো. শামীম আহসান ইতালি বাংলাদেশ ঢাকাসহ বহির্বিশ্বে জালালাবাদ এসোসিয়েশনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড