• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্পেনে আওয়ামী লীগের মহান বিজয় দিবস উদযাপন

  কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি

২৪ ডিসেম্বর ২০২০, ১০:৪৬
স্পেনে আওয়ামী লীগের মহান বিজয় দিবস উদযাপন
মহান বিজয় দিবসের অনুষ্ঠানে আগত স্পেন আওয়ামী লীগের নেতাকর্মীরা (ছবি : দৈনিক অধিকার)

স্পেন আওয়ামী লীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ও উৎসবমুখর পরিবেশে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার (২২ডিসেম্বর) স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে মূল আয়োজন আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রবীণ ও তৃণমূল নেতাকর্মীর অংশগ্রহণে আয়োজনটি প্রাণবন্ত হয়ে উঠে।

কোভিড-১৯ এর প্রেক্ষাপটে স্বল্প পরিসরে আয়োজিত অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা, মুক্তিযুদ্ধ ও ১৫ আগস্টের সকল শহিদ এবং শহিদ জাতীয় চার নেতার স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

স্পেন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি দুলাল সাফারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের সাবেক প্রধান উপদেষ্টা এ কে এম জহিরুল ইসলাম।

আরও পড়ুন : কুয়েত পৌঁছেছে ভ্যাকসিনের প্রথম চালান

অনুষ্ঠানে স্পেন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম দবির তালুকদার ও জসিম উদ্দিন বেপারীর যৌথ সঞ্চালনায় বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য দেন- প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল কাদের ঢালি, আইয়ুব আলী সোহাগ, ফয়জুর রহমান বড় ভাই, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিক খান, জালাল আহমেদ, স্পেন যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জান ওহিদ, সদস্য সচিব সাইফুল ইসলাম সোহাগসহ অনেকে।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড