• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জার্মানিতে করোনায় প্রবাসী বাংলাদেশির মৃত্যু

  অধিকার ডেস্ক

১১ নভেম্বর ২০২০, ২১:৫৪
অধিকার
ছবি : প্রতীকী

জার্মানির হামবুর্গ শহরের করোনায় আক্রান্ত হয়ে অধিবাসী আজিজুল হক মারা গেছেন।

রবিবার (১১ নভেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘ দিন থেকে জার্মানিতে বসবাস করছেন।

হামবুর্গে বাংলাদেশি কমিউনিটিতে বেশ পরিচিত আজিজুল হকের মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। আজিজুল হকের পারিবারিক বন্ধু হামবুর্গে বসবাসকারী ফারজানা শওকত শাহরিন জানিয়েছেন, প্রায় ৩ সপ্তাহ থেকে আজিজুল হক করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

হামবুর্গ থেকে কমিউনিটি নেতা অ্যাপলো এলাহি জানিয়েছেন, এই প্রথম হামবুর্গে করোনা আক্রান্ত হয়ে একজন প্রবাসী বাংলাদেশি মৃত্যুবরণ করায় কমিউনিটির সবাই শোকাহত। তিনি মরহুম আজিজুল হক এর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। জার্মানিতে করোনা মহামারির দ্বিতীয় ধাপে এসে পূর্বের সব রেকর্ড অতিক্রম করে প্রতিদিন রেকর্ডসংখ্যক মানুষ কোভিড-১৯ রোগে আক্রান্ত হচ্ছেন। করোনা সংক্রমণ নিয়ন্ত্রণের জন্য দেশটিতে ২ নভেম্বর থেকে লাইট লকডাউনসহ বেশ কিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড