• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদ্রিদে কর্মহীন প্রবাসীদের পাশে দাঁড়াল ভালিয়েন্তে বাংলা

  কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি

০৫ জুলাই ২০২০, ১১:৪১
মাদ্রিদে কর্মহীন প্রবাসীদের পাশে দাঁড়াল ভালিয়েন্তে বাংলা
ভালিয়েন্তে বাংলার সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

স্পেনে প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে নাজুক অবস্থায় পড়া বৈধ কাগজপত্রহীন প্রবাসীদের মাঝে মাসব্যাপী খাবার বিতরণ শুরু করেছে বাংলাদেশি মানবাধিকার সংগঠন ভালিয়েন্তে বাংলা।

শনিবার (৪ জুলাই) থেকে মাদ্রিদে প্রবাসী বাংলাদেশিসহ বিভিন্ন দেশের অভিবাসীদের জন্য ষষ্ঠ দফায় 'ফ্যামিলি ফুড প্যাকেট ' বিতরণ শুরু করেছে ভালিয়েন্তে বাংলা। স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙালি–অধ্যুষিত ভালিয়েন্তে বাংলার কার্যালয়ের সামনে প্রায় আড়াই শতাধিক প্রবাসীদের জন্য এ কর্মসূচি চালানো হয় বলে জানায় সংগঠনটির নেতৃবৃন্দরা। যা চলবে পুরো মাসব্যাপী।

ভালিয়েন্তে বাংলার সভাপতি মোহাম্মদ ফজলে এলাহি বলেন, মধ্যমার্চ থেকে করোনা ভাইরাসে আক্রান্তদের আমরা নানাভাবে সহায়তা দিয়ে আসছি। এই কার্যক্রম চলবে পুরো জুলাই মাসব্যাপী। চলমান এই সংকট যতদিন থাকবে, ভালিয়েন্তে বাংলা পক্ষ থেকে এই কার্যক্রম চলমান থাকবে।

আরও পড়ুন : মেক্সিকোতে করোনায় ৩০ হাজার লোকের প্রাণহানি

ভালিয়েন্তে বাংলার সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন বলেন, ভালিয়েন্তে বাংলার পুরো টিম কাজ করছি মহামারিতে বিপর্যস্ত প্রবাসীদের জন্য। সবার আন্তরিক সহায়তা পেলে চলমান ক্রান্তিকাল অবশ্যই আমরা কাটাতে পারব।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড