• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফের মালয়েশিয়ায় করোনার জাল সনদ বিক্রি, ৩ বাংলাদেশি গ্রেফতার

  আন্তর্জাতিক ডেস্ক

১৩ জুন ২০২০, ১৪:০২
মালয়েশিয়ায় করোনার জাল সনদ বিক্রি
মালয়েশিয়ায় করোনার জাল সনদ বিক্রি (ছবি : সংগৃহীত)

মালয়েশিয়ায় করোনার জাল সনদ বিক্রির ঘটনায় আরও তিন বাংলাদেশিকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। এই নিয়ে একই অভিযোগে মোট ৫ জন বাংলাদেশিকেগ্রেফতার করা হলো।

গত ৯ জুন রাজধানী কুয়ালালামপুরের জালান তেংকাত টোংশিন থেকে তাদের গ্রেফতার করে মালয়েশিয়া পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ৫টি মোবাইল ও একটি করোনা জাল সনদ উদ্ধার করা হয়। গ্রেফতার তিন বাংলাদেশি বিল্ডিং কনস্ট্রাকশন কাজ করেন বলে জানায় পুলিশ।

এর আগে গত ৫ জুন করোনা জাল সনদ বিক্রির অভিযোগে ২বাংলাদেশিকে গ্রেফতারকরে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ৫ জুন স্থানীয় সময় বিকাল সাড়ে পাঁচটায় কুয়ালালামপুরের জালান আলোর দুটি দোকানে অভিযান চালায় পুলিশ। সেখানে ১ হাজার টাকার বিনিময়ে বিদেশিদের কাছে করোনাভাইরাসের জাল নেগেটিভ রিপোর্ট বিক্রি করার সময় পুলিশের কাছে ধরা দুই বাংলাদেশি।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি জাল কোভিড -১৯ স্ক্রিনিং পরীক্ষার রিপোর্ট, একটি ফাঁকা ল্যাবলিঙ্ক মেডিকেল ল্যাবরেটরি লেটারহেড এবং মালায় রিঙ্গিত ১ হাজার ৩৩১ ( বাংলাদেশি মূদ্রায় ২৬ হাজার ৫০০ টাকা) উদ্ধার করা হয়।

এছাড়াও দুটি ল্যাপটপ, তিনটি প্রিন্টার, দুটি ল্যামিনেটর মেশিন এবং কোভিড -১৯ স্ক্রিনিং পরীক্ষার ফলাফলের দুটি শীটসহ বেশ কয়েকটি আইটেমও বাজেয়াপ্ত করে পুলিশ।

গ্রেফতার হওয়া ৫ বাংলাদেশির বিরুদ্ধে সংক্রামক ব্যাধি প্রতিরোধ ও নিয়ন্ত্রণ ১৯৮৮ এর ধারা ২২ (ডি), দণ্ডবিধির ধারা ৪৬৮, দণ্ডবিধির ধারা ৪৭১ এবং ইমিগ্রেশন আইনের ধারা ৬ (১) (সি) এর অধীনে মামলাগুলি তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ ।

ওডি

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড