• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোরিয়ায় বাংলাদেশি যুবকের মৃত্যু

  আন্তর্জাতিক ডেস্ক

২৩ মে ২০২০, ১১:৪৭
সিয়াম (২৩)
সিয়াম (২৩) (ছবি : সংগৃহীত)

কোরিয়ার হোসাংসি ফারান বেক্তোরি এলাকায় সিয়াম (২৩) নামের এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ মে) রাত ১০টায় মৃত্যুবরণ করেন তিনি। সিয়াম খুলনা জেলার মৃত ইউসুফ আজাদের ছেলে।

সিয়ামের মামা আনোয়ার হোসেন জানান, শুক্রবার সকালে আমার ভাগিনা ফোন দিয়ে শ্বাসকষ্টজনিত সমস্যার কথা আমাকে জানায়। আমি করোনা পরীক্ষার জন্য তাকে হাসপাতালে যেতে বলি, সে হাসপাতালে যায় এবং করোনা পরীক্ষা করে। করোনা নেগেটিভ আসে।

এরপর সে বাসায় চলে আসে। আবার সন্ধ্যায় তার শ্বাসকষ্ট হলে তার কোম্পানির সহকর্মী অ্যাম্বুলেন্স ডেকে হাসপাতালে যাওয়ার পথে হার্ট অ্যাটাকে মৃত্যুবরণ করে। সিয়ামের কোম্পানির সহকর্মী আশরাফুল ইসলাম জানান, তার মৃত্যুর কথা নিশ্চিত করেন।

ফারানের ব্যবসায়ী আলমগীর সোলায়মান জানান, সিয়ামের গ্রামের বাড়ি খুলনা। সে খুব বিনয়ী ছেলে। সে অনেক দিন যাবৎ শ্বাসকষ্টে ভুগছে। আজ রাত ১০টায় হাসপাতালে যাওয়ার পথে হার্ট অ্যাটাকে মৃত্যুবরণ করেন। তার লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ওডি

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড