• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে প্রেমিকের গুলিতে প্রাণ গেল বাঙালি তরুণীর

  আন্তর্জাতিক ডেস্ক

২৯ জানুয়ারি ২০২০, ১৫:১৩
যুক্তরাষ্ট্রে প্রেমিকের গুলিতে প্রাণ গেল বাঙালি তরুণীর
নিহত বাঙালি তরুণী সিনথিয়া ডি কোস্টা (ছবি : সংগৃহীত)

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যে কৃষ্ণাঙ্গ প্রেমিকের গুলিতে প্রাণ গেছে বাঙালি তরুণীর। ২২ বছর বয়সী সেই তরুণীর নাম সিনথিয়া ডি কোস্টা। গত শুক্রবার (২৪ জানুয়ারি) নৃশংস এ হত্যাকাণ্ডে জড়িতের অভিযোগে ডেরিক ম্যান নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়।

মা-বাবার সঙ্গে সিনথিয়া ওয়াশিংটন ডিসি সংলগ্ন ম্যারিল্যান্ড রাজ্যের সিলভার স্প্রিং সিটিতে বসবাস করতেন। ইন্ডিয়ানা পুলিশ সিনথিয়ার মৃত্যুর বিষয়টি টেলিফোনে তার বাবা এন্ড্রু ডি কোস্টাকে জানিয়েছে।

নিহতের মা সিসিলিয়া জানিয়েছেন, সিনথিয়া চাকরির সুবাদে ওয়াশিংটন ডিসিতে একটি সম্মেলনে গিয়েছিলেন। সেখানে তার সঙ্গে মার্কিন সেনাবাহিনীতে কর্মরত ডেরিকের দেখা হয়। প্রথম দেখাতেই ডেরিক তাকে বিয়ের প্রস্তাব দেয়। সিনথিয়া বিষয়টি নিয়ে আমাদের সঙ্গে আলাপ করেছিল।

তিনি আরও জানান, আমরা যুবককে দেখতে চাইলে সে ডেরিককে বাসায় এনে পরিচয় করিয়ে দেয়। পরে এক সময় যুবকের সঙ্গে মনোমালিন্য দেখা দিলে সিনথিয়া বাসায় চলে আসে। গত ১৩ জানুয়ারি সে নিজ থেকে ডেরিকের সঙ্গে দেখা করতে যায়।

আরও পড়ুন : বিজ্ঞানীদের তাক লাগিয়েছে যে ভাইরাস

উল্লেখ্য, সিনথিয়া সেখান থেকে প্রতিদিন তার মায়ের সঙ্গে টেলিফোনে কথা বলতেন। গত শুক্রবার বিকালে হঠাৎ ইন্ডিয়ানা পুলিশ তার বাবাকে মেয়ের মৃত্যুর বিষয়টি জানায়।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড