• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মার্কিন কংগ্রেসে বাংলাদেশি প্রতিনিধি নির্বাচনে সাংবাদিকদের সহযোগিতা কামনা

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

২৫ জানুয়ারি ২০২০, ১৩:২২
যুক্তরাষ্ট্র-বাংলাদেশ
বদরুন খান মিতা, (ছবি : দৈনিক অধিকার)

মার্কিন কংগ্রেসে বাংলাদেশি প্রতিনিধি নির্বাচনে নিউইয়র্ক ডিসট্রিক্ট ১৪ এর কংগ্রেসওম্যান পদপ্রার্থী বদরুন খান মিতা নিউইয়র্কে কর্মরত সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন।

আসন্ন নির্বাচনকে সামনে রেখে গত ২০ জানুয়ারি (সোমবার) বিকেলে নিউইয়র্কে জ্যাকসন হাইটসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ সহযোগিতা কামনা করেন। মতবিনিময় সভায় যোগ দেন বিভিন্ন সংবাদমাধ্যমে কর্মরত সাংবাদিকরা। এ সময় বদরুন খান তার অবস্থান তুলে ধরে নির্বাচিত হলে কি কি করবেন সে বিষয়ে সাংবাদিকদের অবহিত করেন।

বদরুন খান মিতা বলেন, অভিবাসীদের অনেক সমস্যা। এসব সমস্যা সমাধানে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। অভিবাসী সমাজের অধিকার ও মর্যাদার প্রশ্নে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

আরও পড়ুন : ইরানি হামলায় আহত ৩৪ সেনা, স্বীকার যুক্তরাষ্ট্রের

বদরুন খান জানান, নির্বাচিত হতে পারলে ইমিগ্রেশন ইস্যুসহ মানুষের কর্মসংস্থান, ভালো স্কুল, এফোর্ডেবল হাউজিং সুবিধার বিষয়ে প্রচেষ্টা চালাবেন। বাংলাদেশি কমিউনিটিসহ অভিবাসীদের ন্যায্য দাবি আদায়ে তিনি সদা সোচ্চার থাকবেন।

প্রসঙ্গত, আসন্ন ইউএস কংগ্রেসের ডেমোক্র্যাটিক প্রাইমারিতে কুইন্স-ব্রঙ্কস নিয়ে গঠিত কংগ্রেস ডিসট্রিক্ট-১৪ এর প্রার্থী বদরুন খান মিতা। প্রাইমারিতে এ আসন থেকে নির্বাচিত বর্তমান কংগ্রেসওম্যান আলেক্সজান্দ্রিয়া ওকাসিও কর্টেজের সঙ্গে তার প্রতিদ্বন্দ্বিতা করার কথা রয়েছে।

ওডি/ডিএইচ

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড