• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিছানার নিচ থেকে পলিথিনে মোড়ানো বাংলাদেশি নারীর লাশ উদ্ধার

  অধিকার ডেস্ক

০২ ডিসেম্বর ২০১৯, ০৮:৫৪
মিনু বেগম
নিহত মিনু বেগম (ছবি : সংগৃহীত)

মধ্যপ্রাচ্যের মুসলিম অধ্যুষিত দেশ লেবাননে নৃশংসভাবে এক বাংলাদেশি নারীকর্মীকে হত্যার অভিযোগ উঠেছে। পলিথিনে মোড়ানো অবস্থায় সেই নারীর মরদেহ এরই মধ্যে উদ্ধার করেছে পুলিশ। যদিও এ সময় তার একটি হাত ও পা পাওয়া যায়নি।

কর্তৃপক্ষের বরাতে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের দাবি, শনিবার স্থানীয় সময় রাত ৮টায় রাজধানী বৈরুতের জনপ্রিয় আশরাফিয়ের হোটেল ডিও সংলগ্ন এলাকা থেকে সেই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নারীকর্মীর নাম মিনু বেগম। তার বাড়ি ঢাকার আশুলিয়া এলাকায়। পরিবারের কাছে তিনি পায়েল নামেই পরিচিত।

স্থানীয় বাংলাদেশিদের মতে, গত তিন মাস যাবত জামসেদ মিয়া ওরফে ফারুক নামে এক বাংলাদেশির সঙ্গে পায়েল একসঙ্গে বসবাস করছিলেন। মূলত তখন থেকেই রুমের দরজা বন্ধ থাকায় কিছুদিন যাবত সেখান থেকে ভীষণ দুর্গন্ধ বের হতে শুরু করে। পাশে থাকা অন্য বাংলাদেশিদের বিষয়টি সন্দেহ হলে তারা বাসার মালিককে খবর দেন। পরে মালিক এসে রুমের দরজা ভেঙে বিছানার নিচে পলিথিনে মোড়ানো অবস্থায় পায়েলের মরদেহ দেখতে পান।

এ দিকে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। যদিও ঘটনাস্থলের আশপাশে অনুসন্ধান চালিয়ে তার বিচ্ছিন্ন পা ও হাতটি পাওয়া যায়নি।

আরও পড়ুন :- যুক্তরাষ্ট্রে সন্ত্রাসী হামলার পরিকল্পনার দায়ে বাংলাদেশি গ্রেফতার

অপর দিকে পায়েলের সঙ্গী ফারুক এখন পলাতক রয়েছে। তার খোঁজে এরই মধ্যে নানা স্থানে পুলিশি অভিযান শুরু হয়েছে। অভিযুক্ত ফারুকের বাড়ি কুমিল্লা জেলার সুরুজ নগর গ্রামে।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড