• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমকালো আয়োজনে মিশিগান মাতালো বাংলাদেশিরা

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি:

২১ নভেম্বর ২০১৯, ১২:২৫
মিশিগান
পুরস্কার বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে অনুষ্ঠিত হলো বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নাগরিকদের ক্রীড়া সংগঠন ‘মিশিগান বেঙ্গলসের’ ব্যতিক্রমী বার্ষিক অনুষ্ঠান। গত রবিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় বেভারলি হিলস শহরের একটি স্কুলে গালা নাইট, বাৎসরিক নৈশভোজ এবং পুরস্কার বিতরণের মাধ্যমে আয়োজনটি সম্পন্ন হয়। জমকালো এ আয়োজনে অংশগ্রহণ করেন মিশিগান, ওহাইও রাজ্য এবং কানাডা থেকে প্রবাসীরাও।

অনুষ্ঠানে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের নেতৃত্ব দেওয়া বীর প্রতীক ক্যাপ্টেন ড. সিতারা বেগম ও এম আবিদুর রহমানকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

এ বছর মিশিগান বেঙ্গলস ক্লাব প্রবাসী বাংলাদেশিদের নিয়ে ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, দাবা টুর্নামেন্টের আয়োজন করেছিল। যেখানে প্রায় কয়েকশ বাংলাদেশি অংশ নিয়েছিলেন। তাছাড়া প্রবাসী বাংলাদেশি শিশুদের জন্য তিন মাসব্যাপী একটি ফুটবল ক্যাম্পের আয়োজন করা হয়।

আরও পড়ুন :- যুক্তরাষ্ট্রে আদমশুমারি : কাজের সুযোগ পাচ্ছেন বাংলাদেশিরা

এবারের জমকালো আয়োজনটিতে উপস্থিত ছিলেন মিশিগান বেঙ্গলসের নেতৃবৃন্দ, মিডিয়াকর্মী, স্পন্সর এবং কমিউনিটির লোকজন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশি আমেরিকান চিকিৎসক ও কমিউনিটি নেতা দেবাশীষ মৃধা। অনুষ্ঠানে ক্লাবের পৃষ্ঠপোষক ও সমাজ সেবক হিসেবে তাকেও পুরস্কৃত করা হয়।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড