• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে মিশিগান বেঙ্গলসের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত 

  কামরুজ্জামান হেলাল, মিশিগান প্রতিনিধি

২০ নভেম্বর ২০১৯, ১২:৪৮
যুক্তরাষ্ট্র
অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা (ছবি : দৈনিক অধিকার)

আমেরিকা প্রবাসী বাংলাদেশিদের ক্রীড়া সংগঠন মিশিগান বেঙ্গলসের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে গত রবিবার (১৭ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের বেভারলি হিলস শহরের গ্রোভ হাইস্কুল মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে পুরস্কার প্রদান ছাড়াও ছিল বার্ষিক নৈশভোজের ব্যবস্থা। এ অনুষ্ঠানে অংশ নেন মিশিগান, উহাইও রাজ্য এবং কানাডা প্রবাসী বাংলাদেশিরা।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধা বীর প্রতীক ক্যাপ্টেন ড. সিতারা বেগম এবং ড. এম আবিদুর রহমানকে বিশেষ সম্মাননা প্রদান করে মিশিগান বেঙ্গলস।

এ বছর মিশিগান বেঙ্গলস ক্লাব প্রবাসী বাংলাদেশিদের নিয়ে ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও দাবা টুর্নামেন্ট আয়োজন করে। এতে কয়েকশ বাংলাদেশি অংশ নেন। এ ছাড়া প্রবাসী বাংলাদেশি আমেরিকান শিশুদের জন্য তিন মাসব্যাপী ফুটবল ক্যাম্পের আয়োজন করা হয়।

এই আয়োজনে উপস্থিত ছিলেন মিশিগান বেঙ্গলসের নেতৃবৃন্দ, মিডিয়াকর্মী, স্পন্সর ও কমিউনিটির নেতারা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক্তার দেবাশীষ মৃধা।

ওডি/এসসা

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড