• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিশিগানে কাউন্সিলম্যান নাঈমের সংবর্ধনা অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি:

১২ নভেম্বর ২০১৯, ১১:০৪
নাঈম চৌধুরী
কাউন্সিলম্যান নাঈম চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

যুক্তরাষ্ট্র মিশিগান অঙ্গরাজ্যের স্টেট হ্যামটরমিক সিটির সদ্য নির্বাচিত কাউন্সিলম্যান নাঈম চৌধুরীকে বিরাট সংবর্ধনা দেওয়া হয়েছে। রবিবার (১০ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় শহরটির রেশমি রেস্টুরেন্টে সিলেট সদর দক্ষিণ সুরমা অ্যাসোসিয়েশন অব মিশিগানের উদ্যোগে আয়োজনটি সম্পন্ন হয়। যেখানে হ্যামটরমিক সিটির নব নির্বাচিত কাউন্সিলম্যান নাঈম চৌধুরীকে সংবর্ধনা জানানো হয়।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন সিলেট সদর দক্ষিণ সুরমা অ্যাসোসিয়েশন অব মিশিগানের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ লোকমান মিয়া গেদন এবং পরিচালনা করেন অ্যাসোসিয়েশন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালেদ আহমেদ রাহিন।

কাউন্সিলম্যান নাঈম চৌধুরীর তার বক্তব্যে বলেন, ‘আগামী দিনে দল মত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করতে চাই। এই বিজয় শুধু বাংলাদেশিদের নয়, এটি সকল কমিনিউনিটির বিজয়। যারা আমাকে ভোট দিয়েছেন এবং যারা আমাকে ভোট প্রদান করেন নাই আমি আপনাদের সবার প্রতিনিধি। আমাকে নির্বাচিত করার জন্য আপনাদের সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ।’

তিনি আরও বলেন, ‘আপনাদের সবাইকে নিয়ে আমি পথ চলতে চাই। বিশেষ করে ইকোনমিক, বিল্ডিং সংস্করণ, ট্যাক্স, কমিউনিটির সেপটি, ওয়াটার বিল অন্যান্য সিটির চেয়ে অনেক বেশি পরিমাণে পে-করে হ্যামটরমিক সিটির বাসিন্দারা। তাই এসব বিষয়ে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করতে চাই।’

আরও পড়ুন :- ইতালিতে মানি লন্ডারিং প্রতিরোধে সতর্কতামূলক সভা অনুষ্ঠিত

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন- হ্যামটরমিক সিটির মেয়র পদপ্রার্থী কামাল রহমান, আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহিম, সমাজ সেবক মোস্তাক আহমেদ মুক্তা, আলতাফ চৌধুরী এবং সমজিদ আলম ছাড়াও প্রমুখ।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড