• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিশিগানের বাংলা টাউনে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি:

২৮ অক্টোবর ২০১৯, ১৩:৪৮
সাংস্কৃতিক অনুষ্ঠান
মিশিগানের চলছে সাংস্কৃতিক অনুষ্ঠান। (ছবি : সম্পাদিত)

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে বাংলা টাউন খ্যাত হ্যামটরমিক সিটিতে আয়োজিত হলো সাংস্কৃতিক অনুষ্ঠান ‘বাজনা’। রবিবার (২৭ অক্টোবর) অনুষ্ঠানটির উদ্বোধন করেন বিশিষ্ট নিউরোলজিস্ট ডা. দেবাশীষ মৃধা ও তার সহধর্মিণী চিনু মৃধা।

অনুষ্ঠানে গান পরিবেশন করেন বাংলাদেশ থেকে আগত দুই বাংলা এবং সারেগামাপার জনপ্রিয় কণ্ঠ শিল্পী নোবেল এবং জুবায়ের টিপু। তাদের উপস্থিতিতে সুরের মূর্ছনায় প্রবাসীরা বাংলাদেশিরা কিছু সময়ের জন্য হারিয়ে যান এবং উপভোগ করেন পুরো অনুষ্ঠানটি, প্রবাসীদের মনের আনন্দে মুখর ছিল পুরো সন্ধ্যা।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন- সেলিম আহমদ, সাকের উদ্দিন সাদেক, মো. জাহেদ মাহমুদ আজিজ সুমন, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, রাসেল মোহাম্মদ, মৃদুল কান্তি সরকার, শেখ বদরুদ্দোজা জুনায়েদ সৈয়দ সালেক আহমদ।

তাছাড়া এর সার্বিক সহযোগিতায় ছিলেন- কাদের আজাদ, রুম্মান আহমদ চৌধুরী ইভান, সৈয়দ ইয়াহিয়া, কবির আহমদ, শাহরিয়ার, মুকুল খান, তাহমিদ খান, গৌতম দেব শুভ্র, রুম্মান আহমদ স্বাগত, রাহাত আহমদ, রাজ রহমান, সুফিয়ান আহমদ, মো. নুর মিয়া, খাজা আফজল খান, কাজী মামুন, আব্দুল আজিম, তরিক উদ্দিন, রুহুল আমিন, ইমরান এইচ নাহিদ, হাসিন হাসনাত, রাফাত খান, রনি আহমদ, আরিফ আরমান জিসান, মুহতাসিন রহমান সাদমান, রিফাত উদ্দিন, ওয়াসিমুর রহমান, মো. তাহমিদ, মো. ইকবাল খান ও মাসুকুর রহমান।

আরও পড়ুন :- মিশিগানে গোপালগঞ্জ সমিতির উদ্যোগে শিক্ষার্থীদের এওয়ার্ড প্রদান

অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক নেতা এবং কমিউনিটির গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় বিভিন্ন টিভি চ্যানেলের সাংবাদিকরাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার ছিল ইন্টারন্যাশনাল টেলিভিশন।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড