• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দু-চারজন ব্যক্তির দায় যুবলীগ নিতে পারে না : নানক

  কুড়িগ্রাম প্রতিনিধি

২৩ অক্টোবর ২০১৯, ১৪:৪৬
জাহাঙ্গীর কবির নানক
শেখ রাসেল পৌর অডিটোরিয়াম উদ্বোধন করছেন জাহাঙ্গীর কবির নানক (ছবি : দৈনিক অধিকার)

দু-চারজন ব্যক্তির জন্য সমগ্র যুবলীগ তার দায় নিতে পারে না। যাদের দ্বারা যুবলীগ কলঙ্কিত হয়েছে তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী কঠোর ব্যবস্থা নিয়ে সারা দেশে বার্তা দিয়েছেন। যে-ই অন্যায় করুক সে যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, সফল রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুশাসন প্রতিষ্ঠার ক্ষেত্রে যে দলেরই হোক তার বিরুদ্ধে কঠোর অবস্থান নেবেন এবং সেই কঠোর অবস্থানের মধ্য দিয়ে শুদ্ধি অভিযান শুরু হয়েছে তা চলবে।

নানক বলেন, আগামী ২৩ নভেম্বর যুবলীগের কংগ্রেসকে কেন্দ্র করে যুবলীগের চেয়ারম্যানকে অব্যাহতি দেওয়া হয়েছে এবং যারা অপকর্মের সঙ্গে জড়িত তাদেরও অব্যাহতির মধ্যে দিয়ে যুবলীগ ২৩ নভেম্বর কংগ্রেসে নতুন নেতৃত্বের মধ্য দিয়ে আবার নবযাত্রা শুরু করবে।

তিনি আরও বলেন, দুর্নীতি দমন কমিশন স্বাধীন, তারা স্বাধীনভাবে কাজ করছেন। তাদের যার কাছে হিসাব চাওয়ার সে যে-ই হোক তার কাছে হিসাব চাইতে পারে, তদন্ত করতেই পারে। তারা যে দায়িত্ব পালন করছেন সে দায়িত্ব পালনে আমাদের সকলকেই সহযোগিতা করতে হবে।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে কুড়িগ্রাম শেখ রাসেল পৌর অডিটোরিয়াম উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। পরে তিনি কুড়িগ্রাম জেলা শাখা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন-এমপি। জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন- প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল মতিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী, প্রমুখ।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড