• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওমর ফারুকবিহীন যুবলীগের প্রথম সংবাদ সম্মেলনে বিশৃঙ্খলা 

  অধিকার ডেস্ক

২৩ অক্টোবর ২০১৯, ০২:১৭
চয়ন ইসলাম
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম ( ছবি : সংগৃহীত )

ওমর ফারুক চৌধুরীকে যুবলীগ থেকে অব্যাহতি দেওয়ার পর প্রথমবারের মতো সংবাদ সম্মেলন করেছে যুবলীগ।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকাল ৪টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এই সংবাদ সম্মেলন করে সংগঠনটি।

তবে সংগঠনটির প্রথম এই সংবাদ সম্মেলনে নেতাকর্মীদের ব্যাপক বিশৃঙ্খলা দেখা গিয়েছে। মহানগরের বিতর্কিত নেতাদের মহড়ায় ছিল শক্তি প্রদর্শন। এতে সংগঠনের শীর্ষপর্যায়ের নেতারাও বিশৃঙ্খলা থামাতে পারেননি। এ সময় নেতারা বলতে থাকেন, আগে চেয়ারম্যানের (ওমর ফারুকের) গালি শুনে সবাই বের হতো। তাই গালি ছাড়া এখন আর কাজ হয় না।

এ দিন দুপুরের পর থেকেই নেতাকর্মীরা যুবলীগ কার্যালয় ও তার আশপাশে জড়ো হতে থাকেন। কার্যালয়ের সামনে অবস্থান নেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ নেতাকর্মীরা। মহানগর কমিটির নামে স্লোগান চলছিল একটু পরপর। 

কার্যালয়ের ভেতরে নেতাকর্মীদের চাপে সংবাদকর্মীদের জায়গা হচ্ছিল না। পরিস্থিতি সামাল দিতে যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মো. ফারুক হোসেন হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘কমিটি করার পর আমরা থাকব না। কিন্তু কমিটি গঠনের সময় তো থাকব। সবার ছবি তুলে রাখব।’ 

বিকাল সোয়া ৫টার দিকে কার্যালয়ে ঢোকেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম ও সদস্য সচিব হারুনুর রশীদ। যুবলীগের জাতীয় সম্মেলনের জন্য তাদের দায়িত্ব দেওয়া হয়েছে। তারা দুজন ঢোকার সময় মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাঈনুল হোসেন খান ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের নেতৃত্বে ঢুকে পড়েন নেতা-কর্মীরা। তাদের দুজনের বিরুদ্ধেই বিভিন্ন অভিযোগ এসেছে গণমাধ্যমে। দক্ষিণের নেতাকর্মীরাও ঢুকে পড়েন ওই সময়। একজন কেন্দ্রীয় নেতা মহানগরের সবাইকে বের হওয়ার কথা বলেন। এর উত্তরে পেছন থেকে একজন বলে ওঠেন, ‘মহানগরের কাউকে বের করা হলে সবাইকে বের করে দেব।’ এসব বিশৃঙ্খলার মধ্যেই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

ওডি/এসএএফ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড