• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুপুরে ভোলার ঘটনায় রাজধানীতে হেফাজতের বিক্ষোভ

  অধিকার ডেস্ক

২২ অক্টোবর ২০১৯, ১১:৩৫
হেফাজতে ইসলাম
ছবি : সংগৃহীত

ভোলার বোরহানুদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষে হতাহতের ঘটনার প্রতিবাদে আজ মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করবে হেফাজতে ইসলাম। কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বাদ জোহর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেটে এই কর্মসূচি পালন করবে সংগঠনের ঢাকা মহানগর শাখা।

এতে উপস্থিত থাকবেন সংগঠনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগর সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমীসহ অন্যান্য শীর্ষ নেতারা।

একই সঙ্গে ধর্ম নিয়ে কটূক্তির প্রতিবাদে আজ দেশব্যাপী প্রতিবাদ সমাবেশ করবে হেফাজতে ইসলাম।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে চট্টগ্রামের হাটহাজারীতে হেফাজতের কার্যালয়ে সংগঠনের মহাসচিব জুনায়েদ বাবুনগরী এ কর্মসূচির ঘোষণা দিয়েছেন। সংবাদ সম্মেলনে দেশের প্রতিটি জেলা শহর থেকে এই কর্মসূচি পালনের ঘোষণা দেওয়া হয়।

বিষয়টি নিয়ে হেফাজতে ইসলাম ঢাকা মহানগর যুগ্ম মহাসচিব মাওলানা ফজলুল করীম কাসেমী জানান, কেন্দ্র ঘোষিত এই বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি সর্বাত্মকভাবে পালনের লক্ষ্যে আল্লামা নূর হোসাইন কাসেমীর সভাপতিত্বে বারিধারা কার্যালয়ে সোমবার মহানগর নেতাদের এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়।

হেফাজতে ইসলাম ঢাকা মহানগরের বৈঠকে কর্মসূচি সুশৃঙ্খল, শান্তিপূর্ণ ও সর্বাত্মকভাবে পালনের লক্ষ্যে ঢাকা মহানগরীর নেতাকর্মীদের সঙ্গে ব্যাপক গণসংযোগ, সমন্বয়সাধনসহ প্রস্তুতিমূলক বিভিন্ন সিদ্ধান্ত ও দায়িত্ব বণ্টন করা হয়। ইতোমধ্যেই প্রশাসনিক অনুমতির জন্যও লিখিত আবেদন করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

বৈঠকে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- মাওলানা আব্দুর রব ইউসুফী, মাওলানা মাহফুজুল হক, মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মোস্তাফিজুর রহমান ইরান, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা ফজলুল করীম কাসেমী, হাফেজ মাওলানা নাজমুল হাসান, মাওলানা আকরাম হোসাইন, মুফতি মনির হোসাইন কাসেমী, মাওলানা আতাউল্লাহ আমীন, মুফতি মাহফুজুল করীম, মুফতি মকবুল হোসাইন কাসেমী, মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা লোকমান মাজহারী, মাওলানা ফায়সাল আহমদ, মাওলানা এবিএম শরীফুল্লাহ, মুফতি শফিকুল ইসলাম, মাওলানা নূর মোহাম্মদ, মাওলানা আনিসুল হক, মাওলানা আব্দুল্লাহ মাসউদ, প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড