• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঐক্যফ্রন্ট নেতারা পাবেন খালেদার দেখা

  নিজস্ব প্রতিবেদক

২১ অক্টোবর ২০১৯, ১৮:৩৬
খালেদার সঙ্গে সাক্ষাৎ
জাতীয় ঐক্যফ্রন্ট (ছবি : প্রতীকী)

হাসপাতালে চিকিৎসাধীন কারবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্ট নেতারা।

সোমবার (২১ অক্টোবর) ঐক্যফ্রন্ট নেতা আ স ম আবদুর রবের নেতৃত্বে ৮ সদস্যের প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সচিবালয়ে দেখা করেন। এ সময় তাদের সাক্ষাতের অনুমতি দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সাক্ষাৎ শেষে সাংবাদিকদের কাছে আ স ম আব্দুর রব বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের বলেছেন, খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারও বাধা নেই। আপনারা সবাই দেখা করতে পারবেন। ড. কামালসহ আমাদের একসঙ্গে অথবা বিচ্ছিন্নভাবে দেখা করার জন্য তিনি আইজি প্রিজনকে বলে দেবেন।

তবে কবে বা কখন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন এমন প্রশ্নের জবাবে রব বলেন, এই বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। আমরা একটি চিঠি স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে দিয়েছি। তিনি এটি আইজি প্রিজন্সের কাছে পাঠাবেন বলে জানিয়েছেন। এরপর আইজি প্রিজন্সের পক্ষ থেকে দিনক্ষণ ঠিক করে আমাদের জানানো হবে। তারপরেই আমরা ড. কামাল হোসেনের নেতৃত্বে বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যাব।

সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ বলে জানিয়ে তিনি বলেন, এই বিষয়ে পত্র-পত্রিকায় বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর আসছে, তাই আমরা উনার সঙ্গে সরাসরি সাক্ষাৎ করে তার শারীরিক অবস্থা জানতে চাই। এজন্য আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর অনুমতি চেয়েছি।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সচিবালয়ে সাক্ষাতের সময় আ স ম রবের সঙ্গে আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণফোরামের নির্বাহী কমিটির সভাপতি সুব্রত চৌধুরী, বিকল্পধারা বাংলাদেশের আহ্বায়ক অধ্যাপক ড. নুরুল আমিন বেপারী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফেরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, জেএসডির যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন ও ঐক্যফ্রন্টের দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু।

ওডি/এআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড