• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুলের বালুচরে আটকা বিএনপির রাজনীতি : নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২১ অক্টোবর ২০১৯, ১৮:১৩
মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম (ছবি : দৈনিক অধিকার)

বিএনপির রাজনীতি ভুলের বালুচরে আটকা পড়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে পানি উন্নয়ন বোর্ডের একটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে আয়োজিত এক সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

১৪ দলের এ মুখপাত্র বলেন, নির্বাচনের মাঠ থেকে পালিয়ে প্রথম ভুল করেছিল বিএনপি। এরপর রাজনীতির মাঠে একের পর এক ভুল করছে তারা। ভুলের বালুচরে আটকা পড়েছে বিএনপির রাজনীতি। নির্বাচনী মাঠ থেকে পালানো দলকে জনগণ আর আস্থায় নেবে না।

বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল আখ্যা দিয়ে সাবেক এ মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপে দেশে জঙ্গী দমন করা হয়েছে। ঘরে ঘরে বিদ্যুত পৌঁছে দিয়ে আলোকিত বাংলাদেশ গড়ে তোলা হয়েছে। উন্নয়ন অগ্রগতির কৌশলী পদক্ষেপ নিয়ে দেশকে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত করা হয়েছে।

যমুনাপাড়ে ভাঙন রক্ষায় সরকারের গ্রহণ করা পদক্ষেপ তুলে ধরে নাসিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সিরাজগঞ্জে যমুনাপাড়ে ভাঙন রোধে ১২টি স্পার নির্মাণ করা হয়েছিল। পরবর্তীতে বিএনপি-জামাতের শাসনামলে এসব স্পার অযত্নে অবহলোয় যমুনায় বিলীন হয়েছে। যে কারণে এই জনপদের মানুষের সহায় সম্পদের অনেক ক্ষতি হয়েছে।

তিনি বলেন, দেশে এখন শান্তিময় পরিবেশ বিরাজ করছে। বঙ্গবন্ধু কন্যার দক্ষ নেতৃত্বে গত ১২ বছরে দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন হয়েছে। রাস্তা-ঘাটসহ অবকাঠামো উন্নয়নে অসামান্য সফলতা অর্জিত হয়েছে। এই সফলতার ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামাত নানাভাবে ষড়যন্ত্র করছে। কিন্তু তাদের এই ষড়যন্ত্র এ দেশের গণতন্ত্র প্রিয় মানুষ সফল হতে দেবে না।

সমাবেশে সভাপতিত্ব করেন পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী ও উপজেলা আওয়ামীগ সভাপতি শওকত হোসেন প্রমুখ।

ওডি/এসএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড