• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘চুনোপুঁটি নয়, রাঘববোয়ালদের ধরে হাজির করেন’

  অধিকার ডেস্ক

২১ অক্টোবর ২০১৯, ০৮:৩৯
আ স ম আব্দুর রব
জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব। (ফাইল ছবি)

দুর্নীতিবিরোধী আইনশৃঙ্খলা বাহিনীর চলমান অভিযান সম্পর্কে জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব বলেছেন, আইনশৃঙ্খলা বাহিনীর চলমান অভিযানে চুনোপুঁটিদের ধরা হচ্ছে। চুনোপুঁটিদের ধরে লাভ নেই, রাঘববোয়ালদের ধরে জনগণের সামনে হাজির করেন।

রবিবার (২০ অক্টোবর) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘ক্যাসিনোবিরোধী অভিযানের নামে আইওয়াশ, ভারতের সাথে জাতীয় স্বার্থবিরোধী চুক্তি, আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে এবং জাতীয় সরকারের দাবিতে’ অনুষ্ঠিত জেএসডির সমাবেশ ও মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

এ সময় যারা অপারেশন করছেন, এই চুনোপুুঁটি ধরে লাভ নেই বলে মন্তব্য করে রব বলেন, ‘ওয়ার্ড কমিশনারকে ধরে লাভ নেই। বড় বড় রাঘববোয়াল, তাদের নাম সম্রাট বলেছে, তাদের জনগণের সামনে হাজির করেন। তাদের বিচার করেন। তাহলে আপনাদের প্রতি জনগণের আস্থা বাড়বে।’

মানববন্ধনে সরকারের কঠোর সমালোচনা করে জেএসডি সভাপতি বলেন, ‘এই মুহূর্তে সঙ্কট নিরসনের জন্য অবিলম্বে সরকারকে বিদায় করতে হবে। জাতীয় সরকার গঠন করতে হবে। আসুন ঐক্যবদ্ধভাবে আমরা জাতীয় সরকার গঠন করি।’

কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সিনিয়র সহ সভাপতি তানিয়া রব, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড