• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদার সঙ্গে সাক্ষাৎ করতে চান ঐক্যফ্রন্ট নেতারা

  অধিকার ডেস্ক

২০ অক্টোবর ২০১৯, ১৬:৪১
জাতীয় ঐক্যফ্রন্ট
ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন দুর্নীতির মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে চান সরকার বিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

রবিবার (২০ অক্টোবর) দুপুরে রাজধানীর মতিঝিলে ঢাকা মেট্রোপলিটন চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির জরুরি বৈঠক শেষে ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও জেএসডি সভাপতি আ স ম আবদুর রব সাংবাদিকদের এ তথ্য জানান।

ঐক্যফ্রন্টের বৈঠকের সিদ্ধান্ত প্রসঙ্গে আ স ম আবদুর রব বলেন, ড. কামাল হোসেনের নেতৃত্বে অসুস্থ খালেদা জিয়াকে দ্রুত দেখতে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে। এছাড়া চলতি মাসের ২২ তারিখ বেলা ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে গণশোক সমাবেশের প্রস্তুতি নেয়া হয়েছে এবং আবরার হত্যার বিচারের দাবিতে দেশে-বিদেশে গণস্বাক্ষর সংগ্রহ অভিযান চালানো হবে। ওয়েবসাইটে এগুলো সংগ্রহ করা হবে। রক্তের অক্ষরে সমাবেশের মাধ্যমে উপস্থাপন করা হবে।

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে উপস্থতি ছিলেন- জেএসডির আ স ম আবদুর রব, তানিয়া রব, বিএনপির ইকবাল হাসান মাহমুদ টুকু, জহির উদ্দিন স্বপন, গণফোরামের ড. রেজা কিবরিয়া, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোশতাক আহমেদ, নাগরিক ঐক্যের মমিনুল ইসলাম, বিকল্পধারা বাংলাদেশের নুরুল আমিন ব্যাপারী, গণস্বাস্থ্য সংস্থার ডা. জাফরুল্লাহ চৌধুরী, জেএসডির আব্দুল মালেক রতন, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু, প্রমুখ।

এ ব্যাপারে জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু জানান, খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতির জন্য আজই ঐক্যফ্রন্টের পক্ষ থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদনপত্র পাঠানো হয়েছে।

আ স ম আবদুর রব আগামী দু-একদিনের মধ্যেই এ বিষয়ে আলাপ করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের সঙ্গে দেখা করবেন এবং খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ প্রার্থীদের তালিকা দেবেন বলেও জানান মিন্টু।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড