• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘জনগণের স্বার্থ রক্ষার্থে রাজনীতি করতে হবে’

  অধিকার ডেস্ক

২০ অক্টোবর ২০১৯, ০৮:৫৮
জিএম কাদের
জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান, বিরোধীদলীয় উপনেতা ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। (ফাইল ছবি)

রাজনীতিতে দলের মত ও পথের পার্থক্য থাকে বলে মন্তব্য করে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান, বিরোধীদলীয় উপনেতা ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, জনগণের স্বার্থ রক্ষার্থে আমাদের সবাইকে রাজনীতি করতে হবে।

শনিবার (১৯ অক্টোবর) রাজধানীর বনানীস্থ জাপা চেয়ারম্যানের কার্যালয়ে ঢাকা জেলার সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এ সময় সংগঠনের স্বার্থে সবাইকে ছাড় দিয়ে একক নেতৃত্বে কাজ করতে হবে উল্লেখ করে জি এম কাদের বলেন, একতা না থাকলে রাজনীতিতে সফল হওয়া সম্ভব নয়।

দলের কেন্দ্রীয় কাউন্সিল ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বলে জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, সে লক্ষ্যে সংগঠনকে শক্তিশালী করার জন্য আট বিভাগে সাংগঠনিক কমিটি গঠন করা হয়েছে।

‘আমরা যদি সঠিকভাবে সংগঠনকে সুসংগঠিত করতে পারি তাহলে অতি শিগগিরই ক্ষমতায় যাওয়ার সম্ভাবনার দ্বার খুলে যেতে পারে,’ বলেন বিরোধীদলীয় উপনেতা কাদের।

কমিটির আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এস এম ফয়সল চিশতী, অ্যাডভোকেট সালমা ইসলাম, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, জহিরুল আলম রুবেল ও যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

ঢাকা জেলার সাংগঠনিক সভায় দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপিকে আহ্বায়ক ও খান মোহাম্মদ ইস্রাফিল খোকনকে সদস্য সচিব করে ৩১ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি এক মাসের মধ্যে সম্মেলন করবে।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড