• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজ যুবলীগের সঙ্গে গণভবনে বৈঠক করবেন প্রধানমন্ত্রী

  অধিকার ডেস্ক

২০ অক্টোবর ২০১৯, ০৮:৪৫
যুবলীগের লোগো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার সরকারি বাসভবন গণভবনে বৈঠক করবেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা। আজ রবিবার (২০ অক্টোবর) আসন্ন সম্মেলনের বিষয়ে আলোচনা করতে সাধারণ সম্পাদক হারুনুর রশীদের নেতৃত্বে তারা গণভবনে যাবেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে দেখা করার পর গত বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি জানান যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।

হারুনুর রশীদ আরও জানান, যুবলীগের সম্মেলন এবং সম্মেলনে যুবলীগ চেয়ারম্যানের ভূমিকার বিষয়ে জানার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনা চাওয়া হয়েছে। এসব বিষয়ে আলোচনার জন্য রবিবার সন্ধ্যায় নেতাদের গণভবনে ডেকেছেন তিনি। সে সময় সব বিষয়ে বিস্তারিত আলোচনা হবে।

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রাজধানীর বনানীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, যুবলীগ নিয়ে গণভবনে মিটিং (বৈঠক) ডেকেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যুবলীগের চেয়ারম্যানকে কেন ডাকা হয়নি, কোন বয়স পর্যন্ত যুবলীগ করা যাবে, সেসব আলোচনা রবিবারই (২০ অক্টোবর) করা হবে।

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে নিয়ে এক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, গণভবনে এই মিটিং ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে কাকে ডাকবেন আর কাকে ডাকবেন না সেটা প্রধানমন্ত্রীর বিষয়। এটা পার্টি অফিসে ডাকা হলে আমি বলতে পারতাম। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যুবলীগকে গণভবনে ডেকেছেন। সেখান থেকে যাদের বলা হয়েছে, তারাই মিটিংয়ে যাবেন।

যুবলীগের কোনো বয়স কাঠামো ঠিক করা হবে কি-না প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, রবিবারের মিটিংয়ে এসব বিষয় নিয়ে আলোচনা হবে।

উল্লেখ্য, দুর্নীতির সঙ্গে জড়িতদের আশ্রয়-প্রশ্রয় দেওয়াসহ বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী সংগঠনে থাকতে পারবেন কি না, সেই বিষয়ে বিভিন্ন মতামত দেখা দিয়েছে। অক্টোবরের ১১ তারিখে যুবলীগের সভাপতিমণ্ডলীর সভা চেয়ারম্যানকে ছাড়াই অনুষ্ঠিত হয়। আগামী ২৩ নভেম্বর দলটির সম্মেলন হওয়ার কথা রয়েছে।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড