• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগামী দিনে লাঙ্গল হবে মহা ফ্যাক্টর : বাবলা

  অধিকার ডেস্ক

১৯ অক্টোবর ২০১৯, ১৫:৩৬
সৈয়দ আবু হোসেন বাবলা
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। (ফাইল ছবি)

আগামী দিনের রাজনীতিতে পল্লীবন্ধু এরশাদের রাজনৈতিক দর্শন আর লাঙ্গল হবে মহা ফ্যাক্টর উল্লেখ করে জাতীয় পার্টির (জাপা) ঢাকা বিভাগীয় কমিটির আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, আমার রাজনৈতিক পিতা পল্লীবন্ধু এরশাদ আমাদের মাঝে না থাকলেও তার রাজনৈতিক দর্শন ও নয় বছরের উন্নয়নের মহাযজ্ঞ রয়েছে। একই সঙ্গে উন্নয়ন অগ্রগতি, সমৃদ্ধির প্রতীক লাঙ্গল রয়েছে। যে লাঙ্গলের ফলায় কৃষক ফসল ফলায়।

শনিবার (১৯ অক্টোবর) সকালে রাজধানীর বনানীস্থ জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে বৃহত্তর ঢাকা জেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় পল্লীবন্ধুর রাজনৈতিক দর্শন আর লাঙ্গলকে দেশের সকল মানুষের ঘরের দুয়ারে নিয়ে যাওয়ার নির্দেশনা দিয়ে সভাপতির বক্তব্যে বাবলা বলেন, এ জন্য জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের ফেরিওয়ালার ভূমিকা পালন করতে হবে। আমরা যদি প্রত্যেকে ফেরিওয়ালা হয়ে এরশাদের দর্শন, ৯ বছরের উন্নয়নের মহাযজ্ঞ ও লাঙ্গল, যে উন্নয়ন সমৃদ্ধি ও অগ্রগতির প্রতীক তা মানুষের মধ্যে তুলে ধরতে পারি তাহলে জাতীয় পার্টিই আগামী দিনে রাষ্ট্র ক্ষমতায় যাবে।

জাতীয় পার্টির প্রেসিডিয়ামের এই সদস্য বলেন, পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি ঐক্যবদ্ধ আছে। অতীতে কোনো সময় এভাবে টিমওয়ার্ক করে জাতীয় পার্টির সাংগঠনিক কাজ পরিচালিত হয়নি। কিন্তু জি এম কাদেরের নেতৃত্বে এবার তা হচ্ছে। তাই আগামী জাতীয় সম্মেলন হবে অতীতের যে কোনো সময়ের চেয়ে দৃষ্টিনন্দন, ঐতিহাসিক ও মর্যাদাপূর্ণ সম্মেলন। কোনো চক্রান্ত বা ষড়যন্ত্র করে জাতীয় পার্টির অগ্রযাত্রা রুখতে পারবে না।

সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন- জাপা প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য অ্যাডভোকেট সালাম ইসলাম, এস এম ফয়সল চিশতী, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আলমগীর শিকদার লোটন, ভাইস চেয়ারম্যান আরিফ খান, জহিরুল আলম রুবেল ও যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড