• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির তিন নেতার জামিন

  অধিকার ডেস্ক

১৮ অক্টোবর ২০১৯, ১১:২৪
জয়নুল-খোকন-আলালের জামিন
ছবি : সম্পাদিত

রাজধানীর রমনা থানার নাশকতার একটি মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান জয়নুল আবেদীন, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন ও সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম আদালতে তারা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে শুনানি শেষে তাদের জামিন আবেদন মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী।

বিষয়টি নিয়ে আইনজীবী তাহেরুল ইসলাম তৌহিদ বলেন, আসামিরা মামলার চার্জশিট জমা দেওয়া পর্যন্ত উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন। বৃহস্পতিবার চার্জশিট জমা দেওয়ার পর তারা আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে গেল বছরের ফেব্রুয়ারির ৮ তারিখে রাজধানীর বকশীবাজারে গাড়ি ভাঙচুর করে এবং যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ ঘটনায় রমনা থানার উপ-পরিদর্শক দীপংকর দাস একটি নাশকতার মামলা করেন।

চলতি বছরের এপ্রিল মাসের ১৭ তারিখ রমনা থানার উপ-পরিদর্শক সাইদুর রহমান বিএনপির স্থায়ী কমিটির সদস্য আফরোজা আব্বাস, ভাইস চেয়ারম্যান জয়নুল আবেদীন, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি নেতা শ্যামা ওবায়েদ, ফজলুল হক মিলন, সুলতান সালাউদ্দিন টুকুসহ ১০০ জনের বিরুদ্ধে চার্জশিট জমা দেন।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড