• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা দক্ষিণের স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন, আলোচনায় আসাদের নাম

  অধিকার ডেস্ক

১৭ অক্টোবর ২০১৯, ১৭:২৭
মো. আসাদুজ্জামান আসাদ
মো. আসাদুজ্জামান আসাদ (ছবি : সংগৃহীত)

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সম্মেলন আগামী ১৬ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে।

গত শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা জানান সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওসার।

তবে ঢাকা মহানগর দক্ষিণের স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সম্মেলনের আগে ১১ ও ১২ই নভেম্বর অনুষ্ঠিত হবে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর দক্ষিণ-উত্তরের সম্মেলন।

ইতোমধ্যেই ঢাকা মহানগর দক্ষিণের স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে কেন্দ্র করে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ থেকে শুরু করে মহানগর দক্ষিণের সর্বস্তরে।

আর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে কেন্দ্র করে রাজনৈতিক অঙ্গনে আলোচনায় চলে এসেছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদের নাম।

তিনি ইতিমধ্যেই ঢাকা মহানগরের প্রতিটি থানা ও ওয়ার্ড থেকে নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধু এভিনিউতে প্রতিনিয়ত প্রাণচঞ্চল করে রাখছে। তার বিনয়ী ব্যবহার ও পরিশ্রম এবং সংগঠনের প্রতি শ্রদ্ধা দেখে ইতোমধ্যে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয়, মহানগর নেতারা মুগ্ধ হয়েছেন এবং তাকে নিয়ে তারা আশাবাদী। তার হাতে নেতৃত্ব তুলে দিলে দলীয় আদর্শ ধরে রেখে সংগঠনকে শক্তিশালী করতে পারবে।

তৃণমূল থেকে বেড়ে ওঠা এই নেতৃত্ব এখন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় ঢাকা দক্ষিণের সর্বস্তরের নেতাকর্মীরা।

এ দিকে কেন্দ্রীয় কার্যনির্বাহী সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওসার বলেন, আগামী ১১ নভেম্বরে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট এবং ১২ই নভেম্বর ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ কৃষিবিদ ইনস্টিটিউট সম্মেলন অনুষ্ঠিত হবে আর ১৬ নভেম্বর কেন্দ্রীয় সম্মেলন বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

এ দিকে স্বেচ্ছাসেবক লীদের সম্মেলনের জন্য প্রস্তুতি কমিটি করা হয়েছে। প্রস্তুতি কমিটির আহ্বায়ক করা হয়েছে সংগঠনের সহসভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সদস্য সচিব করা হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চুকে। এছাড়া সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রত্যেকেই প্রস্তুতি কমিটির সদস্য হিসেবে রাখা হয়েছে।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড