• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগ নিষিদ্ধের দাবি জানালেন রব 

  নিজস্ব প্রতিবেদক

১৭ অক্টোবর ২০১৯, ১৫:৫৯
ছাত্রলীগ নিষিদ্ধের দাবি
জেএসডি সভাপতি আ স ম আবদুর রব (ছবি : ফাইল ফটো)

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে শেরে বাংলা হলে ডেকে নিয়ে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা নৃশংসভাবে হত্যা করার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি জানিয়েছেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব।  

সাবেক ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নেতৃত্বের ব্যানারে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে’ আয়োজিত মানববন্ধনে এ দাবি জানান ডাকসুর সাবেক ভিপি আবদুর রব।

দেশের জনগণের পক্ষে কথা বলার কারণে বুয়েটের মেধাবী ছাত্র আবরারকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করে আবদুর রব বলেন, দেশের স্বার্থ বিকিয়ে দেওয়ার ষড়যন্ত্রের বিরুদ্ধে লেখার মাধ্যমে প্রতিবাদ করায় সরকার পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। 

এ হত্যার দায়ে ছাত্রলীগ নিষিদ্ধের দাবি জানিয়ে তিনি বলেন, আরবারকে নয়, তাকে হত্যার মাধ্যমে পুরো জাতিকে হত্যা করা হয়েছে। কারণ আবরার দেশের স্বার্থবিরোধী চু্ক্তির বিরোধিতা করেছিলেন। তাকে হত্যার দায় স্বীকার করে ছাত্রলীগের রাজনীতি নিষিদ্ধ করা উচিত।

ডাকসুর সাবেক ভিপি আ স ম আবদুর রবের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন- ডাকসুর সাবেক ভিপি ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লা আমান, ডাকসুর সাবেক জিএস ও বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, এজিএস নাজিম উদ্দিন আলম প্রমুখ। 

ওডি/এআর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড