• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ মাঠ ছেড়ে পালানো দল নয় : নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৬ অক্টোবর ২০১৯, ২২:২৩
কৃষকদের মাঝে আর্থিক সহায়তা
বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান (ছবি- দৈনিক অধিকার)

আওয়ামী লীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় বলে মন্তব্য করেছেন দলের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র এবং খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম।

বুধবার (১৬ অক্টোবর) বিকালে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পানি শোধনাগার প্রকল্প উদ্বোধন শেষে বিএনপি মহাসচিবের দেওয়া বক্তব্যের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

এর আগে ফেনী পৌর বিএনপির এক নেতার গ্রেফতারের প্রতিবাদে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন- জনগনের তাড়া খেয়ে পালানোর পথ পাবেন না। এমন বক্তব্যের জবাবে নাসিম বলেন- জনগণের রায় নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতত্বে সরকার গঠন করা হয়েছে। দেশে এখন শান্তিময় পরিবেশ বিরাজ করছে। দেশে যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন তাদের (বিএনপি) ঈর্ষায় পরিণত হয়েছে। যারা নির্বাচনে পরাজিত, মাঠ থেকে পালিয়ে যায় তাদের দলের মহাসচিবের মুখ থেকে এমন কথা মানায় না।

তিনি বলেন, আওয়ামী লীগ স্বৈরাচার বিরোধী আন্দোলন করেছে। জেল জুলুম সহ্য করে আন্দোলনের মাঠে থেকেছে। কিন্তু কখনও মাঠ থেকে পালিয়ে যায়নি।

তিনি আরও বলেন, সরকারের গঠনমূলক সমালোচনা করেন। আওয়ামী লীগ এটা চায়। কোনো অমযার্দাকর অশালীন উক্তি একটি রাজনৈতিক দলের মহাসচিবের কাছে কাম্য নয়।

এ সময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জের সিভিল সার্জন ডাঃ জাহিদুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন প্রমুখ।

ওডি/এসএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড