• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিজভীর নেতৃত্বে বিএনপির মশাল মিছিল

  নিজস্ব প্রতিবেদক

১৪ অক্টোবর ২০১৯, ২০:৩২
রুহুল কবির রিজভী
ছবি : সংগৃহীত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে কারাবন্দি খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে রাজধানীতে মশাল মিছিল করেছে বিএনপি।

সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি কাকরাইল মোড় হয়ে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

রুহুল কবির রিজভী মিছিল শেষে বলেন, এই মশাল মিছিল হচ্ছে দ্রোহের আগুন, অন্যায়ের বিরুদ্ধে আগুন। সরকারের অন্যায়ের বিরুদ্ধে এই আলোর মিছিল। সরকারের অন্যায়ের বিরুদ্ধে যে কোনো প্রতিবাদ করার জন্য আমরা প্রস্তুত রয়েছি।

‘খালেদা জিয়াকে হয়তো সারা জীবনই জেলে কাটাতে হবে’- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, সরকারের নির্দেশে খালেদা জিয়া জেলে গেছেন-এটা তার কথায় প্রমাণিত হল। তারা দেশ বিক্রি করবেন, পানি বিক্রি করবেন, দেশের উপকূলে অন্যদের পর্যবেক্ষণ করার সুযোগ দেবেন- এর বিরুদ্ধে যার কণ্ঠ আপোষহীন, দেশের সার্বভৌমত্বকে শক্তিশালী করার জন্য যিনি সোচ্চার থাকবেন তাকেই তো আপনারা জেলে রাখবেন।

মিছিলে আরও অংশ নেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের গোলাম মাওলা শাহিনসহ কেরানীগঞ্জ বিএনপি ও ঢাকা মহানগর যুবদল দক্ষিণের নেতা-কর্মীরা।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড