• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের জাতীয় কাউন্সিলের তারিখ চূড়ান্ত

  অধিকার ডেস্ক

১৪ অক্টোবর ২০১৯, ১০:৪৭
আওয়ামী লীগের লোগো

ক্ষমতাসীন আওয়ামী লীগ এবং তার মেয়াদোত্তীর্ণ সহযোগী সংগঠন কৃষক লীগ, জাতীয় শ্রমিক লীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী যুবলীগের সম্মেলনের দিন চূড়ান্ত করা হয়েছে।

রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় দলের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সেপ্টেম্বরের ১৪ তারিখে অনুষ্ঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে।

এতে আরও বলা হয়, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দলের কয়েকটি সহযোগী সংগঠনের সম্মেলনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। আগামী নভেম্বর মাসের ৬ তারিখে কৃষক লীগ, ৯ নভেম্বর জাতীয় শ্রমিক লীগ, ১৬ নভেম্বর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও ২৩ নভেম্বর আওয়ামী যুবলীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বেলা ১১টা থেকে এই সম্মেলনগুলো শুরু হবে। এছাড়াও নভেম্বরের ২৯ তারিখ শুক্রবার সকাল ১০টায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে আওয়ামী মৎস্যজীবী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

সেতুমন্ত্রী ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের অনুষ্ঠিতব্য সম্মেলনসমূহ সফল করার জন্য সার্বিক সহযোগিতা ও অংশগ্রহণ নিশ্চিত করতে অনুরোধ জানিয়েছেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড