• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় বক্তব্য দিতে পারেনি ২ নেতা

  রাজশাহী প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৯, ১৯:৫১
রাজশাহী বিভাগীয় আ. লীগের প্রতিনিধি সম্মেলন ( ছবি : দৈনিক অধিকার )

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভায় বক্তব্য দিতে দেওয়া হয়নি রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী এবং সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদকে। অথচ তারা দুজনেই সভায় উপস্থিত ছিলেন।

রবিবার (১৩ অক্টোবর) রাজশাহী নগরীর জেলা শিল্পকলা একাডেমিতে দিনব্যাপী প্রতিনিধি সভায় দলটির কেন্দ্রীয় নেতা, স্থানীয় সকল সংসদ সদস্যসহ জেলা, উপজেলা ও থানা পর্যায়ের সকল নেতারা উপস্থিত ছিলেন।

সভায় রাজশাহী বিভাগের বিভিন্ন জেলার নেতৃবৃন্দ বক্তৃতা দিলেও আন্তঃকোন্দলের কারণ দেখিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে বক্তব্য দিতে দেওয়া হয়নি। বিষয়টি স্পষ্ট করে জানিয়েও দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

সভায় জাহাঙ্গীর কবির নানক বিষয়টি তুলে ধরে বলেন, রাজশাহী জেলার অভ্যন্তরীণ অবস্থা ভালো না। যেহেতু জেলা আওয়ামী লীগের অভ্যন্তরীণ কমিটির অবস্থা ভালো না, তাই জেলা আ. লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বিভাগীয় প্রতিনিধি সভায় বক্তব্য দেওয়া থেকে বিরত রাখা হয়েছে।

তিনি আরও বলেন, ‘আমরা এ আন্তঃকোন্দলের সমাধান সূত্র বের করতে চাই। আর সেই সূত্র বের করার জন্য আগামী ৫ নভেম্বর রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলীয় কার্যালয়ে জেলা কমিটির সঙ্গে বৈঠক করব। বৈঠক করে সেখানে সমাধান সূত্র বের করে আপনাদের সামনে দেব। আমাদের ওপর বিশ্বস রাখুন, আমরা এর সমাধান করে ছাড়ব ইনশাআল্লাহ।’

ওডি/এসএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড