• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি নেতা হাফিজ গ্রেফতার

  অধিকার ডেস্ক

১৩ অক্টোবর ২০১৯, ০১:৩২
হাফিজ
বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ (ছবি : ফাইল ফটো)

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় সিঙ্গাপুর থেকে দেশে ফেরার পর ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার  করেছে র‌্যাব-৪। এরপর তাকে পল্লবী থানায় হস্তান্তর করা হয়। 

এ বিষয়ে পল্লবী থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, রাত সাড়ে ৮টায় তাকে পুলিশ হেফাজতে আনা হয়। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা রয়েছে।  

শনিবার রাতে সিঙ্গাপুর থেকে দেশে ফিরলে শাহজালাল বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান রুহুল কবির রিজভী।

রিজভী জানিয়েছেন, হাফিজ উদ্দিন সিঙ্গাপুর থেকে ফিরছিলেন। কালকেও উনার সঙ্গে ফোনে কথা হয়েছে, উনি সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছিলেন। বিভাগীয় সমাবেশে যোগ দেয়ার জন্য উনি দেশে ফিরেছেন। সকালে উনার বরিশাল যাওয়ার কথা, সেভাবে টিকেটও কেনা হয়েছে।

এই ঘটনায় নিন্দা জানিয়ে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন তিনি।

খোঁজখবর নেওয়ার জন্য ভোলার নেতারা থানায় যাচ্ছেন বলে জানিয়েছেন বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম। এছাড়া দফতর থেকেও খোঁজখবর নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন বিএনপির জেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

উল্লেখ্য, বিএনপি-জামায়াত জোট সরকারের পানি সম্পদ মন্ত্রী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ সেনা নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকারের সময় বিএনপির ‘সংস্কারপন্থি’ অংশের মহাসচিব ছিলেন।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড