• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘দুর্নীতিমুক্ত দেশ গড়তে শেখ হাসিনার শুদ্ধি অভিযান’

  চাঁদপুর প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৯, ২১:১৮
বর্ধিত সভা
আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয়ে এক বর্ধিত সভায় অতিথিরা (ছবি- দৈনিক অধিকার)

দুর্নীতিমুক্ত দেশ গড়তে শুদ্ধি অভিযানের পদক্ষেপ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশকে দুর্নীতিমুক্ত করতে যে দুঃসাহসী পদক্ষেপ নেওয়া হয়েছে, একমাত্র শেখ হাসিনা বলেই তা সম্ভব হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

শনিবার (১২ অক্টোবর) চাঁদপুর জেলা আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয়ে এক বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। 

আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলায় কোনো দুর্নীতিবাজদের ঠাঁই হবে না। আওয়ামী লীগের নাম ভাঙিয়ে যারা দুর্নীতি করবে তাদেরও রক্ষা হবে না।

আওয়ামী লীগের এই নেতা বলেন, শেখ হাসিনা তৃণমূলের বিশ্বাসী। তিনি তৃণমূল কর্মীদের মূল্যায়ন করেন। তৃণমূল আওয়ামী লীগের প্রাণশক্তি। তাই প্রতিটি ওয়ার্ডে গিয়ে নেতা বানাতে হবে। এভাবেই চাঁদপুর জেলা আওয়ামী লীগ শেখ হাসিনার কাছে একটি শক্তিশালী ইউনিট হিসেবে গড়ে উঠবে।

তিনি বলেন, বাঙালি জাতির এখন বড় সম্পদ হলেন শেখ হাসিনা। পঁচাত্তরেরর পর যা কিছু অর্জন, উন্নয়ন সবকিছুই তার অবদান। শেখ হাসিনার আলোতেই বাংলাদেশ সারা পৃথিবীতে আলোকিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার ও হাজীগঞ্জ-শাহারাস্তি আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম, ফরিদগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ড. সামছুল হক ভূইয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসডু পাটওয়ারী প্রমুখ।

ওডি/এসএ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড