• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশে শান্তি ফেরাতে ছাত্রদলকে চায় বিএনপি

  নিজস্ব প্রতিবেদক

১২ অক্টোবর ২০১৯, ১৭:৫৩
আবরার হত্যাকাণ্ড প্রসঙ্গে বিএনপি
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী (ছবি : সংগৃহীত)

সামাজিক যোগাযোগ মাধ্যমে তদারকির নামে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার ফাহাদকে হলের কক্ষে ডেকে নিয়ে অমানবিক নির্যাতন চালায় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। নির্যাতনের মুখে প্রাণ যায় আবরারের। এর প্রতিবাদে শিক্ষার্থীদের চলমান আন্দোলনের মুখে বুয়েটে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত নিয়েছে বুয়েট কর্তৃপক্ষ। চলমান এমন পরিস্থিতির মধ্যে দেশে শান্তি ফেরাতে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রয়োজনবোধ করছে বিএনপি।

শনিবার (১২ অক্টোবর) রাজধানীর নয়াপল্টনে দেশবিরোধী চুক্তি ও বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে এবং বন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে পূর্বনির্ধারিত সমাবেশে এ কথা জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 

তিনি বলেন, এই সরকার দুর্নীতিতে ডুবে গেছে। আর ক্ষমতায় থাকতে দেওয়া যাবে না। সবাই প্রস্তুতি নিন। আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে দেশে শান্তি ফিরিয়ে আনা হবে। দেশে শান্তি ফিরিয়ে আনতে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রয়োজন। 

রিজভী আরও বলেন, ‘আসলে এই সরকার ভবঘুরে সরকার। যাদের কেউ নেই তারা ভবঘুরে।’

আবরার ফাহাদ হত্যার ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের কথা তুলে বিএনপির সিনিয়র এই নেতা বলেন, তিনি একজন মা হিসেবে এর বিচার করবেন বলেছেন। তিনি তো সব ঘটনায় বলে থাকেন বিচার করবে। কিন্তু কোনো অন্যয়ের বিচার হয় না।

ওডি/এআর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড