• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশে ফিরেছেন ওবায়দুল কাদের

  অধিকার ডেস্ক

১২ অক্টোবর ২০১৯, ০৯:০৪
ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। (ফাইল ছবি)

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ফলোআপ চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। শুক্রবার (১১ অক্টোবর) রাত ১০টা ৩০ মিনিটের দিকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

এ তথ্য জানিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ। তিনি জানান, শাহজালাল বিমানবন্দর থেকে সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের সরাসরি বাসায় যান। ওবায়দুল কাদেরের সহধর্মিণী ইসরাতুন্নেছা কাদেরও সফরসঙ্গী হিসেবে ছিলেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে ওবায়দুল কাদের সিঙ্গাপুরে যান। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে সেতুমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা শেষে তার স্বাস্থ্য নিয়ে সন্তোষ প্রকাশ করেন চিকিৎসক দলের প্রধান ডা. ফিলিপ কোহ।

এ দিকে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (উন্নয়ন) ডা. আবু নাসার রিজভী গণমাধ্যমকর্মীদের জানান, বাইপাস সার্জারি শেষে দ্বিতীয়বারের মতো শুক্রবার সকালে ওবায়দুল কাদেরের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। তার স্বাস্থ্য বর্তমানে স্থিতিশীল রয়েছে এবং প্রতিটি প্যারামিটার আশানুরূপ উন্নতি হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হৃদযন্ত্রের কার্যক্ষমতা বেড়েছে এবং শতকরা হারে তা ক্রমশ উন্নতির দিকে, যা অত্যন্ত ইতিবাচক বলে জানান ডা. রিজভী।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড