• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ স ম রবের নেতৃত্বাধীন জেএসডির কাউন্সিল ২৮ ডিসেম্বর

  অধিকার ডেস্ক

১২ অক্টোবর ২০১৯, ০৮:১৬
জেএসডির লোগো

আ স ম আবদুর রবের নেতৃত্বাধীন জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডির কেন্দ্রীয় কাউন্সিল আগামী ডিসেম্বর মাসের ২৮ তারিখে অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১১ অক্টোবর) রাজধানীতে ফেনী জেলা সমিতি কার্যালয়ে অনুষ্ঠিত দলের জাতীয় পরিষদের সভায় কাউন্সিলের এ তারিখ ঘোষণা করা হয়। এর আগে কাউন্সিলের প্রস্তাবিত তারিখ ছিল চলতি মাসের ২৪ তারিখ।

সভায় প্রস্তাবে উল্লেখ করা হয়েছে, আন্দোলন-সংগ্রাম গতিশীল করতে দলকে শক্তিশালী করা প্রয়োজন। এ লক্ষ্যে জেএসডি অবিলম্বে সব জেলা, মহানগর, উপজেলা, থানা, পৌরসভা ও শিল্পাঞ্চল শাখার কমিটি পুনর্গঠন সমাপ্ত করে কেন্দ্রীয় কাউন্সিল করবে।

প্রস্তাবে আরও উল্লেখ করা হয়েছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনসহ প্রত্যেক নির্বাচনে ভোট ডাকাতি, ঘুষ, খুন-ধর্ষণ, দখলবাজি, টেন্ডারবাজি, চাঁদাবাজি, বিদেশে টাকা পাচার ইত্যাদিতে জনগণ বিক্ষুব্ধ। সর্বশেষ আবরার হত্যা, আইওয়াশের ক্যাসিনো অভিযান ও বিনা প্রাপ্তিতে জাতীয় স্বার্থ ভারতের কাছে বিকিয়ে দেওয়ায় সরকারের পতন অনিবার্য হয়ে উঠেছে। সরকারের পতনের পর জাতীয় ঐক্য রক্ষা ও সংঘাত-সহিংসতা থেকে জাতিকে রক্ষা করতে জাতীয় সরকার গঠন অপরিহার্য।

সভায় সভাপতিত্বে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- দলের সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, এমএ গোফরান, সিরাজ মিয়া, তানিয়া রব, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, এমএ আউয়াল, আবদুর রহমান, কামাল উদ্দিন পাটোয়ারী, গোলাম জিলানী চৌধুরী, অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, মোশারফ হোসেন, মতিউর রহমান মতি, আবদুল জলিল চৌধুরী, কাউছার নিয়াজী, খান লোকমান হোসেন, শফিউল আলম, অধ্যাপক আমির উদ্দিন, সৈয়দ বিপ্লব আজাদ প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড