• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সবার জয় চান সাদ এরশাদ!

  অধিকার ডেস্ক

০৫ অক্টোবর ২০১৯, ১৩:৩৬
সাদ এরশাদ
ছবি : সংগৃহীত

সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে খালি হওয়া রংপুর-৩ (সদর) আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৯টা থেকে ইভিএমে ভোটগ্রহণ শুরু হলেও বেলা ১২টা পর্যন্ত প্রায় অর্ধশত কেন্দ্র ঘুরে তেমন ভোটার উপস্থিতি লক্ষ্য করা যায়নি।

এ দিকে সকাল ৯টা ৩০ মিনিটের দিকে সনপাড়া শিশু মঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী এইচ এম এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ। এ সময় তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ প্রকাশ করে বলেন, নির্বাচন কমিশনের প্রতি আমার আস্থা রয়েছে। আশা করছি শেষ পর্যন্ত ভোট অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, সকলের কাছে গ্রহণযোগ্য হিসেবে অনুষ্ঠিত হবে।

অপরদিকে সকাল ১০টায় কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শন শেষে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী রাহগির আল মাহি সাদ এরশাদ বলেন, ভোটে জয়-পরাজয় থাকবে। তবে আমি চাই সবাই জয়ী হোক। ভোটার উপস্থিতি কম হলেও নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হচ্ছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার সংখ্যা বাড়তে পারে।

রংপুর-৩ (সদর) আসনে উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী রাহগির আলমাহি সাদ এরশাদ (লাঙল), বিএনপি মনোনীত প্রার্থী রিটা রহমান (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ (মোটরগাড়ি), এনপিপির শফিউল আলম (আম), গণফ্রন্টের কাজী মো. শহীদুল্লাহ বায়েজিদ (মাছ) এবং খেলাফত মজলিসের তৌহিদুর রহমান মন্ডল (দেয়াল ঘড়ি) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উল্লেখ্য, রংপুর-৩ (সদর) আসনে মোট ভোটার সংখ্যা চার লাখ ৪১ হাজার ২২৪। এদের মধ্যে পুরুষ ভোটার দুই লাখ ২০ হাজার ৮২৩ জন এবং নারী ভোটার দুই লাখ ২০ হাজার ৪০১ জন। নির্বাচনে ছয়জন প্রার্থী ভোটের লড়াই করছেন।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড