• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবলীগের আহ্বায়ক পদে যুবদলের সাবেক নেতা

  অধিকার ডেস্ক

২৪ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৩
যুবদল
ছবি : সংগৃহীত

কুমিল্লার দাউদকান্দি উপজেলার মারুকা ইউনিয়ন যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোস্তাক আহমেদ মেম্বারকে ওই ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলা যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন ও দুই যুগ্ম আহ্বায়কের সই করা কমিটিতে যুবদলের সাবেক এ নেতাকে আহ্বায়ক করে ২২ সদস্যের এ কমিটি অনুমোদন দেয়া হয়।

সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে, দাউদকান্দি উপজেলা যুবলীগের দুই যুগ্ম আহ্বায়ক হেলাল মাহমুদ ও মেহেদি হাসান সুমন রবিবার (২২ সেপ্টেম্বর) উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মাজারুল সরকারকে আহ্বায়ক করে ২১ সদস্যের কমিটি ঘোষণা করেন।

পর দিন আহ্বায়ক আনোয়ার হোসেন ও উল্লিখিত দুই যুগ্ম আহ্বায়ক যুবদলের যুগ্ম আহ্বায়ক মোস্তাক মেম্বারকে আহ্বায়ক করে ২২ সদস্যের আরেকটি কমিটি ঘোষণা করেন।

এ কমিটি ঘোষণার পর ফেসবুকসহ স্যোশাল মিডিয়ায় ব্যাপক তোলপাড় শুরু হয়।

বিষয়টি নিয়ে উপজেলা বিএনপির সদস্য ও সাবেক মেম্বার মনির হোসেন গণমাধ্যমকে বলেন, যুবদলে পছন্দ অনুযায়ী পোস্ট না দেওয়ায় মোস্তাক আহমেদ মেম্বার বহু আগেই কমিটি থেকে পদত্যাগ করেন।

এ ব্যাপারে দাউদকান্দি ১ নম্বর প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব বলেন, মারুকা ইউনিয়ন বিএনপির ঘাঁটি। বিএনপির অঙ্গ সংগঠন যুবদল থেকে পদত্যাগ করার পর একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এমপি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়ার পক্ষে কাজ করেছেন মোস্তাক আহমেদ।

তিনি জানান, এছাড়া মোস্তাক আহমেদ উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনকে বিজয়ী করতে ভূমিকা রেখেছেন। এ জন্য তাকে মারুকা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক করা হয়েছে।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড