• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপরাধী যেই হোক ছাড় পাবে না : শেখ সেলিম

  অধিকার ডেস্ক

২০ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩২
শেখ ফজলুল করিম সেলিম
শেখ ফজলুল করিম সেলিম (ফাইল ফটো)

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, অপরাধী যেই হোক ছাড় পাবে না। এ ব্যাপারে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছেন বলে জানান তিনি।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে চট্টগ্রাম বিভাগের জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে বৈঠককালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। বৈঠকে আগামী ২০-২১ ডিসেম্বর আওয়ামী লীগের সম্মেলনের আগে চট্টগ্রাম জেলা-উপজেলা কমিটিগুলোর সম্মেলন সম্পন্ন করার নির্দেশ দেওয়া হয়।

শেখ সেলিম বলেন, দলের গুটি কয়েক অপরাধীর দায় আওয়ামী লীগ নেবে না। দলের আগামী সম্মেলনের মাধ্যমে দলকে আরও সুসংগঠিত করা হবে।

তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পরে তৎকালীন সামরিক শাসকেরা মুক্তিযুদ্ধের ইতিহাস মুছে ফেলতে চেয়েছিল। আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে অপশক্তি পরাজিত হয়।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, মুজিবুল হক, চট্টগ্রাম সিটি মেয়র আজম নাসির প্রমুখ উপস্থিত ছিলেন। বাসস

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড