• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযান

ছাত্রলীগ-যুবলীগের পর নজরদারিতে আ.লীগ নেতারা

  নিজস্ব প্রতিবেদক

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৫
ভন, রাব্বানী
শোভন, রাব্বানী, খালেদ মাহমুদ ভূঁইয়া, আওয়ামী লীগের লোগো (ছবি : সংগৃহীত)

ছাত্রলীগ ও যুবলীগের নেতারাই যে নজরদারিতে রয়েছেন তা নয়, আওয়ামী লীগের বহু নেতাকেও নজরদারিতে রাখা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এক প্রশ্নে বিষয়টি জানান তিনি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, নানা অপকর্মের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। অপকর্মের সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না। দলের ভাবমূর্তি নষ্টের সঙ্গে যারা জড়িত থাকবেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা অব্যাহত থাকবে।

সাংবাদিকদের এক প্রশ্নে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সরকারের আমলেই যে ক্যাসিনো হয়েছে, তা নয়। বিএনপি ক্ষমতায় থাকার সময়ও ক্যাসিনো ছিল। যে সময় বিএনপি কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। বিএনপি ব্যবস্থা নিতে না পারলেও আওয়ামী লীগ নিচ্ছে। খালেদা জিয়া সরকার যা করতে পারেনি, শেখ হাসিনা সরকার তা করছে। এর ফলে সরকার ও দলের ভাবমূর্তি বৃদ্ধি পাচ্ছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ফাইল ফটো)

সম্প্রতি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে সংগঠন থেকে পদত্যাগ করতে বলা হয়। চাঁদাবাজির অভিযোগের মুখে তারা পদত্যাগ করেছেন। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভুঁইয়াকে অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে। এই নেতা ৭ দিনের রিমান্ডে রয়েছেন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে বলেছেন, ছাত্রলীগের পর এবার যুবলীগকে ধরেছি, কারো নালিশ শুনব না, আমি করবই। কাউকে ছাড় দেব না।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড