• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগ নেতাদের দিকনির্দেশনা দিলেন আওয়ামী লীগের চার নেতা

  অধিকার ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৩
ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক
ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে কিছু দিকনির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের চার নেতা।

তারা হচ্ছেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও বিএম মোজাম্মেল হক।

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী এক বৈঠকে ছাত্রলীগের নতুন দুই শীর্ষ নেতাকে ভবিষ্যতের পথচলা সম্পর্কে এই দিকনির্দেশনা দেন।

বৈঠকে শেষে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে ছাত্রলীগকে দেখতে চান, তার সেই আস্থার প্রতিদান যেন নতুন নেতারা দিতে পারেন, আমরা তা স্মরণ করিয়ে দিয়ে ভবিষ্যতের কাজের জন্য দিকনির্দেশনা দিয়েছি।

প্রসঙ্গত, অনিয়ম ও চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগ থেকে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে বাদ দিয়ে এক নম্বর সহসভাপতি আল নাহিয়ান খান জয়কে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।

ওডি/এসিএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড