• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কে এই লেখক ভট্টাচার্য?

  অধিকার ডেস্ক

১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৫০
ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য
ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য (ছবি : সংগৃহীত)

চাঁদাবাজি ও নানা বিতর্কিত কাণ্ড ও নানা অভিযোগের মুখে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে পদ থেকে সরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শোভন-রাব্বানিকে সরিয়ে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে প্রথম সহ-সভাপতি আল নাহিয়ান খান জয়কে। একইসঙ্গে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

শনিবার (১৫ সেপ্টেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠক শেষে সাংবাদিকদের এ তথ্য জানান।

দায়িত্ব পাওয়ার পর লেখক ভট্টাচার্য দৈনিক অধিকারকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর যে দায়িত্ব অর্পণ করেছেন তা আমি আমার সর্বোচ্চ দিয়ে পালন করার চেষ্টা করব। বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশানুযায়ী কাজ করে যাব।

লেখক ভট্টাচার্যের গ্রামের বাড়ি যশোরের মনিরামপুরে। তিনি এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন এবং জগন্নাথ হল ছাত্রলীগের সাবেক সহসভাপতি। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ কল্যাণ বিভাগের ছাত্র।

উল্লেখ্য, শোভন-রাব্বানীর কমিটি গঠিত হওয়ার দশ মাস পর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ৩০১ জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন ঢাবি ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক লেখক ভট্টাচার্য।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড