• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

শেয়ার বাজার লুটেরা কেউই ছাড় পাবে না : ইনু

  অধিকার ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৫
জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ সভাপতি হাসানুল হক ইনু
ছবি : সংগৃহীত

ব্যাংক লুটেরা, শেয়ার বাজার লুটেরা কেউই ছাড় পাবে না উল্লেখ করে জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, তাদের ঠিকানা হবে জেলখানা। যারা সরকারি টাকাকে বাপের টাকা মনে করে ইচ্ছামতো পকেটে ভরছেন, অপচয় করছেন, তাদের প্রতিটি পয়সার হিসাব দিতে হবে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ শহীদ কর্নেল তাহের মিলনায়তনে দলীয় সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে দলের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভার শুরুতে তিনি এ সব কথা বলেন।

এ সময় শেখ হাসিনার সরকার দেশের সামগ্রিক উন্নয়নের জন্য সাধ্যাতীত চেষ্টা করে যাচ্ছে জানিয়ে হাসানুল হক ইনু বলেন, উন্নয়নের জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দিচ্ছে, কিন্তু কিছু কিছু দুর্নীতিবাজ-লুটেরা উইপোকা-ইঁদুরের মতো উন্নয়ন বরাদ্দের টাকা কেটে খাচ্ছে। এই দুর্নীতিবাজ-লুটেরা উইপোকা-ইঁদুরগুলোকে বিষ দিয়ে মারতে হবে।

লুটেরা-দুর্নীতিবাজদের দমনের বিষয়ে সাবেক তথ্যমন্ত্রী বলেন, যেভাবে জঙ্গিদের দমন করা হয়েছে, লুটেরা-দুর্নীতিবাজদের সেভাবেই দমন করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, উন্নয়নের সুফল মানুষের মধ্যে সমানভাবে ভাগ করে দিতে আইনের শাসন-সুশাসনের বিকল্প নেই।

‘জঙ্গি দমনের যুদ্ধে জাসদ শেখ হাসিনার পাশে আছে। সুশাসন প্রতিষ্ঠার লড়াইয়েও জাসদ শেখ হাসিনার পাশে থাকবে,’ যোগ করেন ইনু।

ইনু আহ্বান জানিয়ে এ সময় বলেন, সুশাসনের প্রশ্নটিকে জাতীয় এজেন্ডায় পরিণত করতে এবং সুশাসনের পক্ষে প্রবল জনমত তৈরি করতে জাসদের নেতাকর্মীদের দেশপ্রেমিক সচেতন জনগণকে ঐক্যবদ্ধ করে রাজপথে সোচ্চার হওয়ার আহ্বান জানাই।

কার্যকরী কমিটির সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- দলটির সাধারণ সম্পাদক শিরীন আখতার, কার্যকরী সভাপতি অ্যাড. রবিউল আলম, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ডা. এম এ করিম, অ্যাড. শাহ জিকরুল আহমেদ, অ্যাড. হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার, আফরোজা হক রীনা, সফি উদ্দিন মোল্লা প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড