• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রদলের কাউন্সিল : ভোটের দায়িত্বে ৬ নেতা

  অধিকার ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩১
ছাত্রদলের লোগো

বিএনপির সহযোগী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে আর দুদিন পর অর্থাৎ ১৪ সেপ্টেম্বর (শনিবার)। ছাত্রদলের কাউন্সিল স্বচ্ছ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ছয়জন নেতাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান খায়রুল কবির খোকনের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

ছাত্রদলের কেন্দ্রীয় কাউন্সিলর নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন- বিএনপির সাংগঠনিক ও ছাত্রদলের সাবেক সভাপতি সম্পাদক ফজলুল হক মিলন, সহকারী রিটার্নিং অফিসার দুজন যথাক্রমে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও আজিজুল বারী হেলাল। এরা দুজনই এখন বিএনপির নেতা ও ছাত্রদলের সাবেক সভাপতি।

পুলিং অফিসার হিসেবে থাকবেন তিনজন, তারা হলেন যথাক্রমে- বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশারফ হোসেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু।

আগামী ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কাউন্সিলরদের অংশগ্রহণে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটে অংশ নেবেন সংগঠনটির সারা দেশের ১১৭ ইউনিটের ৫৮০ কাউন্সিলর।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড