• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরপুরে ড. কামালের ওপর হামলার প্রতিবেদন ১৬ অক্টোবর

  অধিকার ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৩
মিরপুরে ড. কামালের ওপর হামলা
ফাইল ছবি

সরকার বিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা, গণফোরাম সভাপতি ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য আগামী মাসের (অক্টোবর) ১৬ তারিখ দিন নির্ধারণ করেছেন আদালত।

বুধবার (১১ সেপ্টেম্বর) মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য দিন নির্ধারণ করা ছিল। কিন্তু তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন জমা না দেওয়ায় ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী নতুন এ দিন নির্ধারণ করেন।

গত বছরের ডিসেম্বরের ১৪ তারিখে রাজধানী ঢাকার মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে ফেরার পথে প্রবীণ রাজনীতিক ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। পরের দিন ঢাকা-১৪ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আবু বক্কর সিদ্দিক সাজু বাদী হয়ে দারুস সালাম থানায় মামলা করেন।

হামলার মামলায় দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. ইসলাম, দারুস সালাম থানা ছাত্রলীগের সভাপতি শেখ রাজন, দারুস সালাম থানা ছাত্রলীগকর্মী নাবিল খান, দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের বাদল, জুয়েল, শেখ ফারুক ও ১২ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী সোহেলকে আসামি করা হয়।

এছাড়া মামলায় আরও উল্লেখ করা হয়- শাহআলী থানা ছাত্রলীগের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক সৈকত, সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম শুভ, দপ্তর সম্পাদক রনি ও ছাত্রলীগ কর্মী শাওনের নাম।

ওডি/এএস

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড